স’মা’লো’চ’নার মুখে ক্লাস ওয়ানের ছোট্ট শিশু! ছেলের নামে কু’রু’চি’কর মন্তব্যের যোগ্য জ’বা’ব দিলেন সুদীপা!

Sudipa Chatterjee Son Trolled: এই বাংলা টেলিভিশন (Bengali television) তথা বাংলা চলচ্চিত্র জগতে একজন অন্যতম জনপ্রিয় ব্যক্তি হিসেবে নিজেকে দর্শকমহলে প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। অনেক সুন্দর কাজ দর্শকদের উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সঞ্চালিকা এবং একজন সফল ব্যবসায়ী হিসেবেও নিজেকে তুলে ধরেছেন অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে তিনি নিজেকে সেভাবে প্রতিষ্ঠিত না করতে পারলেও তাকে বাংলার প্রতিটি ঘরের ঘরিণীরা খুব ভালোভাবেই চেনেন। দর্শকরা তাকে চিনেছেন জনপ্রিয় অনুষ্ঠান রান্নাঘর থেকে। দীর্ঘ দিন ধরে জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে দেখা গিয়েছে তাকে। টেলিভশন থেকে দর্শকদের রান্নাঘরে ঢুকে গিয়েছেন সুদীপ্তা চট্টোপাধ্যায়।

এত কিছুর পরেও সুখি নন সুদীপা চট্টোপাধ্যায়। ইদানিং তার জীবনে একের পর এক খারাপ থাকার কারণ এসেই চলেছে। এক এক সময় এক একটি বিষয় গ্রাস করছে তাকে। গত বছর থেকেই তার জীবনের উপর দিয়ে যে সমস্ত ঝড় বয়ে চলেছে সেগুলি সামলাতে সামলাতেই লাজেহাল হয়ে পড়ছেন রান্নাঘরের রানী।

পরপর তিনি নিজের প্রিয়জনদের হারিয়েছে। আর তারপর অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) এর জীবন থেকে বিদায় নিয়েছেন তার শশুর মশাই। এত সব কিছু কাটিয়ে উঠতে না উঠতেই আবার নতুন ঝড় উঠলো তার জীবনে। এইবার ঝড়ের মুখে তিনি এক নন, রয়েছে আদিদেব চট্টোপাধ্যায় (Adideb Chatterjee) অর্থাৎ অভিনেত্রীর ছোট্ট ছেলে৷ এতদিন নানা ভাবে সমালোচনার শিকার হয়েছিলেন সুদীপা। তবে এইবার সেই জায়গাটা নিল তার ছেলে আদিদেব।

আরো পড়ুন: সিনেমার কাজ শেষ হতেই টেলিভিশনের পর্দায় ফিরছে আদৃত! নিজেই সেই সুখবর দর্শকদের উদ্দেশ্যে জানালেন অভিনেতা!

নিজের জীবনে সবসময় হাসিখুশি ভাবে থাকতেই বেশি পছন্দ করেন সুদীপা। আর তার এই হাসিখুশি জীবনটা অনেকটাই তার ছেলেকে কেন্দ্র করে। নিজের ছেলের স্কুলের পোশাক পরা একটা ছবি সমাজ মাধ্যমের পাতায় পোস্ট করেন অভিনেত্রী। সেখানেই অনেকে অনেক কুরুচিকর মন্তব্যে ভরিয়ে দেন। তার ছেলেকে সরাসরি মোটা অবধি বলতে ছাড়েনি সমালোচকরা। এই মন্তব্যের বিরুদ্ধে সরব হন সুদীপা। তার থেকেও বেশি সরব হন তার অনুরাগীরা। এমন ঘটনায় বেশ মর্মাহত হয়েছেন তিনি।

Back to top button