সিনেমার কাজ শেষ হতেই টেলিভিশনের পর্দায় ফিরছে আদৃত! নিজেই সেই সুখবর দর্শকদের উদ্দেশ্যে জানালেন অভিনেতা!

এই মুহূর্তে বাংলা টেলিভিশন (Bengali Television) জগতে যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মনে অনেকখানি জায়গা তৈরি করতে সক্ষম হয়েছে তার মধ্যে অন্যতম হলেন অদৃত রায় (Adrit Roy)। জি বাংলার বহুদিন ধরে চলা জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai) -তে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা দিয়েছে আদৃত রায়কে। তারপর থেকেই দর্শকদের নয়নের মনি হয়ে উঠেছেন তিনি। তার জীবনের খুঁটিনাটি প্রত্যেকটি বিষয় জানতে অত্যন্ত আগ্রহী হয়ে থাকেন তার অনুরাগীরা।

ইতিমধ্যেই অভিনেতার ভক্তদের জানানো হয়েছে যে, আদৃতকে এরপর দেখা যেতে চলেছে পাগল প্রেমী নামের একটি বাংলা চলচ্চিত্রে। জনপ্রিয় প্রোডাকশন হাউজ এসভিএফ -এর প্রযোজনায় তৈরি এই ছবিতে নায়কের চরিত্রে দেখা যাবে আদৃত রায়কে। এটি একটি নিখাদ বাণিজ্যিক ছবি। এই পাগল প্রেমী ছবিতে অভিনয় করার জন্য নিজেকে বহুদিন ধরে তৈরি করেছেন অভিনেতা। নিজের সবকিছুতেই পরিবর্তন এনেছেন তিনি।

এই সিনেমায় নায়কের চরিত্রটি বেশ নজরকাড়া। বেশ প্রধান একটি ভূমিকায় এখানে অদৃতকে দেখা যেতে চলেছে। যার জন্য আদৃত বহুদিন ধরে নিজের চুল দাড়ি সবকিছুই বৃদ্ধি করেছেন। তাকে নাকি একেবারে চেনাই যাচ্ছিল না। তার এই লুক যাতে সবার সামনে চলে না আসে তাই বহুদিন যাবত নিজেকে জনসমাজের আড়ালেই রেখেছিলেন তিনি। এই মুহূর্তে এই ছবির শুটিং শেষ হয়েছে। তবে ঠিক কবে নাগাদ এই ছবিটি প্রকাশ পাবে সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। শুটিং শেষ হতেই আবার জনসমক্ষে বেরিয়ে এসেছেন তিনি।

যেদিন থেকে মিঠাই ধারাবাহিকটি শেষ হয়েছে সেদিন থেকেই দর্শকরা অস্থির হয়ে উঠেছিলেন এটা জানার জন্য যে আবার কবে কোন ধারাবাহিকে দীর্ঘদিনের জন্য ফিরবেন আদৃত রায়? কবে তাকে প্রতি দিন টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন অভিনেতার অনুরাগীরা? এইবার তার পুনরায় টেলিভিশনের পর্দায় আসা নিয়েই এক বড়সড়ো খবর দিলেন দর্শকদের প্রিয় উচ্ছে বাবু। খুব তাড়াতাড়ি নাকি দর্শকদের সামনে, নিজেকে উপস্থিত করতে চলেছেন অভিনেতা আদৃত রায়!

আরো পড়ুন: দাদুর মুখে উত্তরবঙ্গের নাম শুনে চ’ম’কে গেল শ্যামলী! ছেলেকে আঁচলে বাঁ’ধতে অ’ন্যা’য়ে’র আশ্রয় নিলো মামণি!

সম্প্রতি অভিনেতা নিজের সমাজ মাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেন আর তার ক্যাপশনে লেখেন, “খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।” সাধারণত কোন অভিনেতা অভিনেত্রীরা যখন এই রকম কোন ক্যাপশন দর্শকদের উদ্দেশ্যে লিখে থাকেন তখন দর্শকদের মনে হয় হয়তো কোন নতুন ধারাবাহিকে কামব্যাক করতে চলেছেন তারা। কিন্তু এই মুহূর্তে আদৃত রায়ের ধারাবাহিকে কোন নির্দিষ্ট খবর পাওয়া যায়নি। যতদূর সম্ভব আদৃত কৌশাম্বির বিয়ে সম্পর্কিত কোন বিষয়ে খুব তাড়াতাড়ি কোন ঘোষণা করতে চলেছেন অভিনেতা।

Back to top button