পর্দায় ফিরছে ‘পিহু’ সৃজলা, শন তৃণার পর আবার নতুন জুটি! জনপ্রিয় অভিনেতার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী, খবর শুনে আনন্দে লাফাবেন ভক্তরা

রূপে এবং গুনে তিনি অনন্যা। অত্যন্ত দক্ষতার সাথে তিনি অভিনয় করেন, বই লেখেন আবার বেলি ডান্সেও পটু! ডান্স রিয়্যালিটি শো-এর মঞ্চে গিয়েও নিজের পারফরমেন্সে মুগ্ধ করেছেন দেব (Dev), রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)মনামী ঘোষ (Monami Ghosh) প্রত্যেককেই। এতক্ষণে হয়তো দর্শকরা বুঝে গিয়েছেন যে কার কথা বলা হচ্ছে এই প্রতিবেদনে। তিনি হলেন সবার প্রিয় সৃজলা গুহ। দর্শকরা ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)-এ নায়িকার ভূমিকায় ছিলেন সৃজলা। দর্শকদের মন জয় করেছিলেন তিনি। ধারাবাহিক শেষ হলেও কখনও ফটোশ্যুট কখনও বই লেখা, খবরের শিরোনাম হামেশাই থাকে সৃজিলার দখলে।

মন ফাগুন ধারাবাহিকের পর আর কোন ধারাবাহিককে মুখ্য চরিত্রে দেখা মেলেনি তার। এদিকে তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে তাকে নতুন কোন ধারাবাহিকে বা অন্য কোন প্রজেক্টে প্রধান নায়িকার রূপে দেখবেন বলে। তবে এইবার খুব তাড়াতাড়ি দর্শকদের সেই ইচ্ছেই পূরণ হতে চলেছে।

ইতিমধ্যেই মন ফাগুন ধারাবাহিকের নায়ক শন এর নতুন সিরিজে কামব্যাক করার খবর পেয়েছেন দর্শকমহল। তাদের পছন্দের নায়ককে আবার নতুন কাজে ফিরতে দেখে ভীষণ খুশি তারা। এইবার পালা অভিনেত্রী সৃজলার। শোনা যাচ্ছে সৌরভ দাসের সঙ্গেই নাকি জুটি বাঁধছেন তিনি! তবে কি সৌরভের সাথেই নতুন প্রজেক্টে পা রাখতে চলেছেন এই অভিনেত্রী?

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল এবার নাকি একসাথে ফিরছেন সৃজলা ও সৌরভ। ইদানিং তাদের দুজনকে একসাথে অনেক রিল ভিডিও বানাতেও দেখা যাচ্ছিল। সেখান থেকেই দর্শকরা ধারণা করেছিলেন হয়তো খুব তাড়াতাড়ি কোন নতুন প্রজেক্টে ফিরছেন তারা। এইবার সবার ধারণাকে সত্যি করে জুটি হয়ে ফিরছেন এই জনপ্রিয় দুই তারকা। সিরিজটির নাম ‘পিকাসো’।

BENGALPLANET
এখানেই দেখা যাবে দুই জনপ্রিয় তারকাকে। তাদের কোন ভূমিকায় দেখা যাবে? সৌরভের কথায়, ‘‘এক চিত্রকরের গল্প। তাঁকে নিয়ে রহস্যের বুনোন। আমিও গুরুত্বপূর্ণ চরিত্রে। সিরিজে চিত্রগ্রাহক হিসেবে ধরা দেব। রাজা এখানে তিনটি চরিত্রই সমান ভাবে ছড়িয়ে দিয়েছেন। টানটান রহস্য আর খুন। কাজ গিয়ে দারুণ উপভোগ করেছি।’’ প্রায় একই কথা বললেন সৃজলাও। তিনি সিরিজে সাংবাদিক। ওঁর বক্তব্য, ‘‘ভীষণ রহস্যময়ী আমি। নিজের চারপাশেও রহস্য ছড়াতে ভালবাসি। টোটাদাকে ঘিরে রহস্য। কে অভিযুক্ত? সেটা সিরিজ বলবে।’’

Back to top button