‘ও ভীষণ ভালো মেয়ে আমার তো প্রথমেই ওকে পছন্দ হয়েছে’, সৌমিকে পছন্দ করেছিলেন রুক্মিণী

দেবের পা চেটে নয়, সৌমিতৃষাকে প্রধানের জন্য বেছে নিয়েছিলেন রুক্মিণী, নিজেই জানলেন অভিনেত্রী

বাংলা বিনোদন জগতের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)-র জীবনের অন্যতম প্রাপ্তি বললে ভুল হবে না। বিগত আড়াই বছর ধরে মিঠাই হিসাবেই বেঁচেছেন সৌমিতৃষা। আর এই মিঠাই যা দিয়ে গেছে তা দর্শকরা ভুলবেন না। এই ধারাবাহিক ঘুরিয়ে দিয়েছে তাঁর কেরিয়ারের মোড়।

এবার বড় পর্দায় পা রাখতে চলেছে সৌমিতৃষার। এই মাস থেকেই শুরু হতে চলেছে তাঁর ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন সৌমিতৃষা। এর আগে ‘প্রজাপতি’-তে দেবের বিপরীতে অভিনয় করেছিলেন ধারাবাহিকের নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। কিন্তু তাঁকে সমালোচিত হতে হয়নি দেবের নায়িকা হওয়ার জন্য। সৌমিতৃষার ক্ষেত্রে পরিস্থিতি যথেষ্ট নেতিবাচক। প্রতি মুহূর্তে নেটিজেনদের একাংশ তাঁকে ‘দেবের পা চেটে’ তাঁর নায়িকা হওয়ার কটাক্ষ করছেন।

অপবাদ থেকে মুক্তি পেলেন মিঠাই

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে দেব জানালেন, বর্তমানে তিনি রীতিমত চরিত্র ভিত্তিক ফিল্মে অভিনয় করছেন। পুজোর সময় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘বাঘা যতীন’। কিংবদন্তী বিপ্লবীর চরিত্রে অভিনয়ের জন্য দেবকে চুলের স্টাইল পরিবর্তন করতে হয়েছে। একই সাথে বাঘা যতীনকে ফুটিয়ে তুলতে পরিবর্তিত হয়েছে নায়কের হাঁটা-চলা, কথা বলার ধরন। বাঘা যতীনের স্ত্রীর চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে নতুন মুখ সৃজলা (Srijla)-কে। এটি তাঁর ডেবিউ ফিল্ম। এর আগে অভিনয় করেননি সৃজলা। তিনি কলেজে পড়াশোনা করেন।

কিন্তু এই চরিত্রে কাস্ট করার কথা ভাবা হয়েছিল সৌমিকে। কিন্তু সেই সময় চলছিল মিঠাই। তাই মত বদলাতে বাধ্য হয়েছিলেন তারা। তারপর কথা ওঠে প্রধানের। আর দেবের আগামী ফিল্ম ‘প্রধান’-এর জন্য সৌমিতৃষাকে বেছে নেওয়া হয়েছে। কারণ তাঁর সাথে চিত্রনাট্যের মূল নারী চরিত্রের মিল রয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে কোনো বিশেষ উপায়ে নয় বরং এই চরিত্রটি তার যোগ্যতার ফসল।

সৌমিকে বেছে ছিলেন রুক্মিণী

তবে এইবার এক সাক্ষাতকারে উঠে এলো চাঞ্চল্যকর খবর। অভিনেত্রী সৌমিতৃষাকে প্রধানের নায়িকা হিসেবে প্রথম চয়ন করেছিলেন রুক্মিণী। অর্থাৎ যে বা যারা বলছেন দেবের থেকে বিশেষ সুবিধা নিয়েছে সৌমি তারা সম্পূর্ণ ভুল। সাক্ষাৎকারে রুক্মিণী বলেন, “ও ভীষণ ভালো মেয়ে আর একজন ভালো অভিনেত্রীও। যখন দেখা হয়েছিল অনেক কথা হয়েছে। খুব মিশুকে একটা মেয়ে। আমার তো প্রথমেই ওকে পছন্দ হয়ে গিয়েছে।”

সৌজন্যে – সিটি সিনেমা

Back to top button