Soumitrisha Kundu: শুধু দীপক প্রধানের স্ত্রী নয়, সৌমীর চরিত্রের রয়েছে বিশেষ পরিচয়! ছবির বিশেষ ঝলক ফাঁস রিলিজের আগেই

বেশ অনেকদিন ধরেই চলছে ‘প্রধান’এর (Pradhan) টানা শুটিং। পাহাড়ের মনোরম পরিবেশের সাথে সেই শুটিং বেশ জমে উঠেছিল। শুটিং চলাকালীন দারুন দারুন অভিজ্ঞতার সাক্ষী হয়েছে গোটা টিম। দেবের ‘প্রধান’ ছবির জন্য বেছে নেওয়া হয়েছিল নর্থ বেঙ্গলের চালসা নামক জায়গা। ছবির পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen), প্রযোজক অতনু রায়চৌধুরীও (Atonu Roy Choudhuri) সাহায্যে সকল তারকারা মন দিয়ে তাদের অভিনয় করে চলেছেন।

পর্দায় ‘প্রধান’এর গল্পটি যে জমে উঠবে, তা বলাই বাহুল্য। জানা যাচ্ছে, আগামী শীতেই প্রকাশ পাবে এই নতুন সিনেমা। আমরা আগেই জানি, ছবিতে জুটি বাঁধছেন দেব অধিকারী (dev) ও সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। নায়ক-নায়িকা ছাড়াও এই ছবিতে রয়েছেন তাবড় তাবড় তারকারা। সিনেমাতে রয়েছেন সোহম (Sohom), যিনি দেবের সাথেই এখানে পুলিশ অফিসারের রোলে থাকবেন।

পাশাপাশি আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। ছবিতে দেব একজন পুলিশ চরিত্রে থাকবেন, তিনি মেন হিরো। পাহাড়ে একটি কেস সল্ভ করতে গিয়েই দেখা হবে সৌমীর সঙ্গে। শুটিং চলাকালীন সৌমী তার প্রোফাইল থেকে নানান ছবি পোস্ট করেছেন। এবার ইন্সটাগ্রামে তাঁর পোস্ট করা আরও একটি ছবি দেখে দর্শমনে উৎসাহ আরও বাড়ল।

গল্পে দেব ও সৌমীর বিয়ে হবে। প্রিয় মিঠাই আরও এক মিষ্টি লুকে ধরা পড়বেন নায়ক দেবের সঙ্গে। ইতিমধ্যে ‘প্রধান’এর শুটিং’এর নানান অংশের ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে। ছোট পর্দায় ‘মিঠাই’এর মাধ্যমে ব্যাপক পরিচিতি পেয়েছেন সৌমী। এবার সোজা বড়পর্দায় নায়িকার রোলে চান্স, তাও আবার নায়ক দেবের নায়িকা। এবার তিনি গল্পের আরও এক গোপন তথ্য ফাঁস করলেন।

ইন্সট্রাগ্রামের পোস্টিতে দেখা যাচ্ছে, সৌমী এখন শিক্ষিকার চরিত্রে রয়েছে। বোঝাই যাচ্ছে, দেবের স্ত্রী’এর পাশাপাশি তিনি একজন শিক্ষিকা। তাঁর সেই লুকের দিকে সৌমী নিজেই মিষ্টি হাসি হেসে তাকিয়ে। এবার শিক্ষিকার বেশে মিঠাইকে কেমন লাগবে দর্শকদের, তা দেখার। নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য জোরকদমে পরিশ্রম করে চলেছেন সৌমী।

Back to top button