মিঠাইরানীর ইমেজ ভেঙে অন্য ধাঁচে ধরা দিল সৌমিতৃষা, ভক্তরা ‘অভিনব’ বললেও নিন্দুকরা তকমা দিলেন ‘অদ্ভুত’!

সময়ের পরিবর্তন হয়েছে সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)মিঠাই (Mithai) ধারাবাহিক দিয়ে আড়াই বছর ধরে রাজত্ব করেছিলেন দর্শক মনে। তবে তার শেয়ার করা ছবিতে মিঠাইয়ের (Mithai) লুক যেন আগুন ধরিয়ে দিল সোশ্যাল মিডিয়ায়। দিনকয়েকের বৃষ্টিতে ভিজে বেশ চনমনে শহর কলকাতা। তবে তারই মাঝে চমক দিল সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundoo) ফোটোশ্যুট। যেন আগুন ধরালেন অভিনেত্রী। সৌমিতৃষার হট লুক নিয়ে এখন চর্চা অনলাইনে।

সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় সৌমিতৃষা কুণ্ডু। মিঠাই ধারাবাহিক দিয়ে আড়াই বছর ধরে রাজত্ব করেছিলেন দর্শক মনে। ৫৬বার বেঙ্গল টপার হয়েছিল এই সিরিয়াল। ঘরের মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মিঠাই রানি সৌমিতৃষা কুণ্ডু। ধারাবাহিক শেষের সময়, চোখের জল ফেলতে দেখা গিয়েছে হাজার হাজার মানুষকে। শেষদিনে ভাগ্যলক্ষ্মী স্টুডিয়োর বাইরে ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খাওয়ার মতো অবস্থা হয়েছিল।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন সেখানে তাকে দেখা যায় একেবারে নতুন রূপে। হলুদ ক্রপ টপ, হলুদ প্যান্ট, আর হলুদ উষ্ণ জ্যাকেট। তার অসম্ভব সুন্দর মুখশ্রী আর জমকালো ড্রেসিং সেন্স তাক লাগিয়ে দিয়েছে দর্শক মহলে। ভিডিওটি পোস্ট করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “আমাকে একটু তোমায় লক্ষ্যচ্যুত করতে দাও।” তাকে দেখার পর ডিস্ট্রাক্ট না হয়ে ভক্তরা যায় কোথায়।

সৌমিতৃষার ছবিতে লাইক, কমেন্টের বন্যা। এক ভক্তৎলেখলেন, ‘হাই হিলস আর অ্যাটাচিউড, সেরা লাগছে। চোখ ফেরাতে পারছি না।’ আরেকজন মন্তব্য করেন, ‘কমেন্টস করতেও ভয় লাগছে। মনে হচ্ছে পুড়ে যাব!’ তৃতীয় জন লিখলেন, ‘আগুন লেগে গেছে এখানে। ফায়ার সার্ভিসে খবর দাও কেউ। এ আগুন এমনিতে নিভবে না।’ মিঠাই-এর পর আপাতত ছোট পর্দাকে টাটাবাই করে সোজা বড় পর্দায় পা রেখে ফেলেছেন সৌমিতৃষা। একেবারে সোজা দেবের নায়িকা হিসেবে শুরু করতে চলেছেন তাঁর সিনেমার জগতের জার্নি। প্রধান ছবির কাজ শুরুর হওয়ার কথা রয়েছে অগস্ট মাসে।

ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছবিটির। পরিচালক ও প্রযোজক অভিজিৎ সেন এবং অতনু রায়চৌধুরী। ছবিতে আরও রয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। অর্থাৎ ‘হিট’ টনিক টিমে যোগ দিয়েছেন তিনি। সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও দুটো সেলফি শেয়ার করে নিয়েছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘এমন মানুষদের চারপাশে থাকো যারা তোমাকে নতুন কিছু শেখায়। নিজের সেরাটা দিতে অনুপ্রেরণা দেয়।’ যা দেখে অনেকেই মনে করছেন সৌমিতৃষার দ্বিতীয় সিনেমা হয়তো আসবে রাজ চক্রবর্তীর সঙ্গে। এমনকী রাজের সঙ্গে ছবিটা ইনস্টায় পিন পোস্ট করে রেখেছেন সৌমিতৃষা এখনও। কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে মিঠাই জানিয়েছিলেন ‘ভবিষ্যতে যেমন সুযোগ আসবে সেভাবে কাজ করব।’

Back to top button