না ভুয়ো নয়, খুব শীঘ্রই জুটি বাঁধতে চলেছেন সন্দীপ্তা সেন ও কৌশিক রায়! পাকাপাকি খবর দিলেন অভিনেত্রী নিজেই

বর্তমানে বাংলা বিনোদনের চ্যানেল গুলিতে প্রায় প্রতি মাসে একটি করে নতুন ধারাবাহিক আসতে দেখা যাচ্ছে। একটু টিআরপি পড়ে গেলেই সেই ধারাবাহিকটিকে শেষ করে সেই জায়গায় নতুন ধারাবাহিক আনছে প্রথম সারির চ্যানেলগুলি। বর্তমানে বাংলা বিনোদন জগতের ধারাবাহিক গুলির টিকে থাকার ক্ষেত্রে একটি অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হলো টিআরপি। এই টিআরপি নির্ধারণ করে কোন ধারাবাহিক ঠিক কতদিনের জন্য কোন ফ্ল্যাটে থাকবে।

কিছুদিন আগেই ধারাবাহিকের চ্যানেলগুলিতে এসেছে একাধিক নতুন ধারাবাহিক। সামনে অর্থাৎ আগামী দিনেও আসতে চলেছে আরো কিছু নতুন মেগা সিরিয়াল। আর তার পাশাপাশি মাত্র ৩-৪ মাসের মধ্যেই শেষ হয়ে গিয়েছে, একাধিক জনপ্রিয় ধারাবাহিক। সম্প্রতি শোনা যাচ্ছিল যীশু সেনগুপ্ত প্রোডাকশন হাউসের পক্ষ থেকে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে খুব তাড়াতাড়ি।

বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে খবর পাওয়া গিয়েছিল এই ধারাবাহিকে ফিরতে চলেছেন সন্দীপ্তা সেন। বেশ কিছুদিন এই খবর নিয়ে হৈচৈ করছিলেন দর্শকরা। কিন্তু তারপরে সেই আনন্দে ছেদ পড়ে। অভিনেত্রী সন্দীপ্তা সেন নিজেই ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে জানান, তার কোন নতুন ধারাবাহিক আসছে না। দর্শকরা তাকে দেখতে পছন্দ করেন এতে তিনি কৃতজ্ঞ। তিনি অবশ্যই ধারাবাহিকে ফিরবেন কিন্তু সেটা এখন নয়। তার জন্য কিছু দিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে নতুন করে আলাপ করানোর কিছু নেই। টেলিভিশন, OTT-মাধ্যমের পরিচিত মুখ তিনি। তবে শুধু অভিনেত্রী হিসাবেই নয়, নৃত্যশিল্পী হিসাবেও বেশ পরিচিতি রয়েছে সন্দীপ্তার। এবার তাকে আবার দেখা যেতে চলেছে নতুন প্রজেক্ট। আর এখানেই তিনি জুটি বাঁধতে চলেছেন কৌশিক রায়ের সাথে।

তবে এটি কোনো নতুন ধারাবাহিক নয়। এই জুটি আসছে ওয়েব সিরিজের মধ্য দিয়ে। এই বিষয়টি তিনি নিজেই জানালেন। আসতে চলেছে বোধন ওয়েব সিরিজ এর সিজন ২। আর সেখানেই দেখা যাবে সন্দীপ্তা কৌশিককে। এছাড়াও ইন্দ্রাশিষ রায় কে দেখা যাবে তাদের সাথে। অর্থাৎ ধারাবাহিক না হলেও ওটিটি প্লাটফর্মে ফিরছেন অভিনেত্রী। বোধন সিজন ২ এর জন্য এখন থেকেই উৎসুক দর্শক মহল।

Back to top button