বিছানায় শুয়ে কালো স্ট্র্যাপের মাঝে স্পষ্ট ক্লি’ভে’জ, ঠোঁ’টে গাঢ় লাল লিপস্টিকে বহু পুরুষের হুশ হুড়িয়ে দিলেন হটকেক ঋতাভরী

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও এই মুহূর্তে বড়পর্দায় চুটিয়ে কাজ করছেন ঋতাভরী। শুধু টলিউডের নয়, বলিউডেও চুটিয়ে কাজ করছেন ঋতাভরী। ফটোশ্যুটের পাশাপাশি বিজ্ঞাপনেও নিয়মিত নজর কাড়েন অভিনেত্রী। বড়পর্দায় ঋতাভরী চক্রবর্তীকে শেষ দেখা গিয়েছে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে ‘ফাটাফাটি’ ছবিতে অভিনয় করতে।

এই ছবিতে ফুল্লরার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় রিল অথবা ফটোশ্যুটের ছবি শেয়ার করে নিয়মিত চর্চায় থাকতে পছন্দ করেন অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় ঋতাভরী চক্রবর্তীর নতুন ছবি ‘আপনজন’। এই ছবিতে প্রথমবার জীতু কামালের সঙ্গে জুটি বেঁধেছেন ঋতাভরী।

বো’ল্ড লুকে সদ্যই বেশ কিছু ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরী চক্রবর্তীকে এথনিক পোশাকের তুলনায় খোলামেলা ওয়ের্স্টান পোশাকেই বেশি দেখা যায়। ছবির ক্যাপশনে ঋতাভরী চক্রবর্তী লিখেছেন, ‘আমার বাড়িতে ম্যাজিকাল লেন্স থেকে আরও কিছু ক্যাপচার।’

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইনস্টাগ্রামে ভীষণই অ্যাক্টিভ ঋতাভরী চক্রবর্তী। বিভিন্ন সময়ে তিনি নানা সাহসী ছবি পোস্ট করেন। আসলে ঋতাভরী এতটাই বডি কনফিডেন্ট যে খোলামেলা পোশাকে তাঁর কোনওদিনই কোনও দ্বিধা ছিল না। গতকাল ঠিক এমনই কিছু ছবি পোস্ট করেন নায়িকা। তাঁকে দেখা যায় এলোমেলো বিছানায় শুধুমাত্র অ’ন্ত’র্বা’স পরে বসে রয়েছেন অভিনেত্রী।

চড়া মেকআপে ঝলসে যাওয়ার জোগাড় ভক্তদের চোখ। এলোমেলো চুলে আধ খোলা চাদরে নিজেকে ঢেকে রেখেছেন অভিনেত্রী। চাদরের আড়ালে প্রকাশ পাচ্ছে তার অর্ধ উন্মুক্ত ব’ক্ষ যু’গ’ল। অসাধারণ বো’ল্ড লুকে ভক্তদের বুকে ঝড় তুললেন এই সুন্দরী অভিনেত্রী।

Back to top button