দাম্পত্য জীবনের সূচনা বাংলার মন্টু পাইলটের! নতুন দম্পতির ছবি ভাগ করে নিলেন অভিনেতা

বিয়ের মরশুম পড়তে না পড়তেই টলিপাড়ায় লেগেছে বিয়ের ধুম। একে একে টলি (Tollywood) অভিনেতা অভিনেত্রীরা সাত পাকে বাঁধা পড়ছেন নিজের জীবনসঙ্গীর সাথে। কিছুদিন আগেই নেট দুনিয়ায় ঝড় তুলেছিল পরম পিয়ার বিবাহ। আর এইবার সাত পাকে বাঁধা পড়লেন সবার প্রিয় সৌরভ দর্শনা।

দেখতে দেখতে চলে এলো সে দীর্ঘ প্রতীক্ষিত ১৫ তারিখ। এই শহর মেতে উঠলো টলি সুন্দরী দর্শনা বণিক ও অভিনেতা সৌরভ দাসের বিয়ে নিয়ে। সকলেই উৎসুক ছিলেন এই বিবাহের জন্য। কী কী চমক থাকছে অনুষ্ঠানে সেই নিয়ে ভক্তদের মধ্যে উচ্ছ্বাসের শেষ নেই। জীবনের এই সুন্দর মুহূর্তটা উপভোগ করতে অভিনেতা অভিনেত্রী এখন বড়ই ব্যস্ত।

সকাল থেকে বেশ হই হই করেই কেটেছে সৌরভ দর্শনার গায়ে হলুদ পর্ব। এই গায়ে হলুদে উপস্থিত ছিলেন বহু টলি তারকারা। আর এই গায়ে হলুদে সুন্দরী দর্শনার সৌন্দর্য ছিল চোখে পড়ার মতন। গায়ে হলুদ মিটলেও হয়ে গেলো মালা বদল।

বিয়ের দিন রুপোর কাজ করা বেনারসি আর সাবেকি সোনার গয়নায় সাজার কথা নায়িকার। সেই কথা অনুযায়ী একেবারে নতুন বউ সেজে হাজির হলেন তিনি। বাইপাসের ধারে একটি ব্যাঙ্কোয়েটে বসবে তাঁদের বিয়ের আসর।

আরও পড়ুনঃ সন্ধ্যার ত্যাগেই হবে আকাশ তারার মিল! সন্ধ্যার বুকফাটা কান্নায়, অন্বেষার অভিনয়ে মুগ্ধ দর্শক!

টলিপাড়ার অনেক চেনা মুখই রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়। খাবারেও নাকি থাকবে বাঙালি ছোঁয়া। কিছুক্ষণ আগেই নিজের সমাজ মাধ্যমের পাতায় দর্শনার সাথে বিয়ের ছবি ভাগ করে নিলেন অভিনেতা।ইন্ডাস্ট্রির নতুন বর-কনেকে দেখে চোখ ফিরাতে পারছেন না ভক্তরা।

Back to top button