সন্ধ্যার ত্যাগেই হবে আকাশ তারার মিল! সন্ধ্যার বুকফাটা কান্নায়, অন্বেষার অভিনয়ে মুগ্ধ দর্শক!

এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) পর্দায় সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) হচ্ছে সন্ধ্যা তারা (Sandhya Tara)। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। এই ধারাবাহিকের নায়িকা হিসেবে অভিনয় করেছেন অন্বেষা হাজরা। নায়ক হিসেবে রয়েছেন নবাগত অভিনেতা সৌরজিত ব্যানার্জি। দ্বিতীয় নায়িকা হিসেবে অভিনয় করেছেন অমৃতা দেবনাথ।

সন্ধ্যা তারা ধারাবাহিকটি যখন শুরু হয়েছিল দর্শকরা দেখেছিলেন, এক বোনের প্রতি আরেক বোনের এক অগাধ ভালোবাসার গল্প। এই ভালোবাসায় কোনো স্বার্থ নেই। শুরুতে দর্শকরা দেখেছিলেন সন্ধ্যার জীবনটা গড়ে দেওয়ার জন্য নিজের সবথেকে ভালোবাসার মানুষটাকে ত্যাগ করেছিল তারা।

আর বর্তমানে ঠিক তার উল্টোটা হতে চলেছে। তারা আর আকাশের সম্পর্কটা একটু একটু করে প্রকাশ পাচ্ছে সন্ধ্যার কাছে। সন্ধ্যা এখন সবটাই বুঝতে পারছে। এতদিন তারার জন্য মাথার ঘাম পায় ফেলে অকথ্য পরিশ্রম করে তারার মুখে হাসি ফুটিয়েছে সন্ধ্যা।

দর্শকদের ধারণা এইবারেও পিছপা হবে না সে। নিজের বোনের সুখের কথা চিন্তা করে এইবার নিজের স্বামীকে ত্যাগ করবে সন্ধ্যা। ঠিক যেমন করে তারা একই কাজটা করেছিল সন্ধ্যার বিয়ের সময়। তবে তারার কাছে ছিল একটা প্রেম ভাঙ্গার কষ্ট কিন্তু সন্ধ্যার কাছে সেই কষ্ট আরও অনেক বড়।

সাত পাকের বাধন ছিড়ে এইবার নিজের ছোট বোনের জন্য বেরিয়ে আসবে সন্ধ্যা। এই মুহূর্তে সন্ধ্যার অভিব্যক্তি সন্ধ্যার অভিনয় মুগ্ধ করছে দর্শক মহলকে। কিছুদিন আগেও তার পাগলামি দেখে হাসি ঠাট্টা করছিল যে দর্শকরা তারাই আজ সন্ধ্যার অভিনয়ে আপ্লুত।

Back to top button