সুপারস্টার দেবের ভক্তদের জন্য এক বিরাট সুখবর, দেব অভিনীত বাঘাযতীন প্রকাশ পেতে চলেছে হিন্দিতেও, নতুন পোস্টার দেখে অবাক দর্শক 

অভিনেতা দেবের (Dev) নতুন ছবি মুক্তির অপেক্ষায়। তাঁর বাঘাযতীন সিনেমাটি নিয়ে বেশ আগ্রহ ছিল দর্শকদের। বেশ কিছু মাস আগেই শেষ করেছিলেন সিনেমার শ্যুটিং। এবার পোস্ট প্রোডাকশনের কাজ শুরু। স্বাধীনতা সংগ্রামী বিপ্লবী বাঘাযতীনের (Baghajatin) জীবনী থেকে আঁধারিত দেবের সিনেমা। অনেকে মনে করেছিলেন, আগস্ট মাসেই হয়তো মুক্তি পেতে পারে সিনেমাটি। তবে সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করলেন অভিনেতা নিজেই।

শুক্রবার দেব সামাজিক মাধ্যমে জানিয়েছেন, চলতি বছরে ২০ অক্টোবর বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পেতে চলেছে বাঘাযতীন। একইসঙ্গে নতুন পোস্টারও মুক্তি পেয়েছে। ছবিতে দেখা গিয়েছে, খাকি উর্দি ও লম্বা দাড়িতে অভিনেতা। তিনি যে দেব, তা চেনা দায়। তার অসাধারন অভিব্যক্তি সত্যি প্রশংসনীয়।

স্বাধীনতা সংগ্রামীর জীবনকাহিনীর শ্যুটিংয়ের জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি দেবকে। বিশেষ করে বাঘের সঙ্গে যুদ্ধের একটি দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন দেব। সেলাইও পড়েছিল। তবুও তাঁর অদম্য উৎসাহে শেষ হয়েছিল সিনেমার শ্যুটিং। সিনেমা মুক্তি পেলেই বোঝা যাবে তাঁর পরিশ্রম কতটা স্বার্থক হল।

বাংলার পাশাপাশি হিন্দিতে মুক্তির খবর পাওয়া মাত্রই খুশির হাওয়া বইতে শুরু করেছে দেব ভক্ত তথা সিনেপ্রেমীদের মধ্যে। এই ছবিতে দেবের স্ত্রী ইন্দুবালার ভূমিকায় অভিনয় করছেন নবাগতা সৃজা দত্ত। এছাড়াও দেব অভিনীত বাঘা যতীন ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টলি স্টার সুদীপ্তা চক্রবর্তীকে।

Bagha Jatin

অন্যদিকে অভিনেতা দেবের এখন রমরমা বাজার। একদিকে বাঘাযতীন অন্যদিকে ব্যোমকেশ। ইতিমধ্যেই বিরসা দাশগুপ্ত পরিচালিত সিনেমা ব্যোমকেশের শ্যুটিং শেষ হয়েছে। বড় পর্দায় দেখা যাবে সিনেমাটি। কিন্তু পুজোয় মুক্তি পেতে চলেছে বাঘাযতীন। তাহলে কী পুজোতেই মুক্তি পাবে ব্যোমকেশ? চলতি বছরে দেব জোড়া ধামাকা নিয়ে আসেন কিনা তা দেখতে অপেক্ষা করতে হবে ব্যোমকেশ সিনেমা মুক্তির দিকে।

Back to top button