“মুম্বাইতে কাজ না করলে কলকাতায় কাজ পাওয়া যায় না…” ইন্ডাস্ট্রি নিয়ে বি’স্ফো’র’ক শাশ্বত চট্টোপাধ্যায়

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। বর্তমানে একাধিক কাজ করে খ্যাতি অর্জন করেছেন তিনি। তবে টলিউড ইন্ডাস্ট্রির সম্পর্কে সম্প্রতি বিস্ফোরক মন্তব্য করেছেন শাশ্বত (Saswata Chatterjee)। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, এখন বাংলার পরিস্থিতি এমন হয়েছে যে মুম্বাইয়ে কাজ না করলে কলকাতায় কাজ পাওয়া যায় না।

আজ থেকে বহু বছর আগে টেলিপর্দায় সমরেশ মজুমদারের ‘কালপুরুষ’ অবলম্বনে শুরু হওয়া হিন্দি ধারাবাহিকে অভিনয় করে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেতা শাশ্বত চ্যাটার্জী। এরপর বিভিন্ন ছবিতে তাকে নায়ক সহ বহু গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে। ফেলুদা সিরিজের তোপসে হয়ে দীর্ঘদিন অভিনয় করেছেন শাশ্বত। অনেক বছর কাটিয়ে ফেলেছেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

২০১২ সালের ব্লকবাস্টার হিন্দি ছবি কাহানিতে অভিনয় করে আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেন শাশ্বত চট্টোপাধ্যায়।অভিনেতার বক্তব্য, হিন্দি ছবি কাহানিতে অভিনয় করার পর থেকে তার কাছে পরিচালকদের তরফে যোগাযোগ বেড়ে যায়। বাংলায় অনেক বেশি কাজ পেয়েছেন শাশ্বত।আর এখান থেকে অভিনেতার প্রশ্ন, কাহানিতে কাজ করার আগে কেন সেই সকল পরিচালকরা তাঁকে ডাকলেন না?

বর্তমানে একাধিক ছবিতে মুখ্য চরিত্রে দেখা যায় শাশ্বত চ্যাটার্জিকে। ছবির পাশাপাশি ওয়েব সিরিজ করেও জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। প্রলয় ছবি যেমন তাকে খ্যাতি এনে দিয়েছে ‘শবর’‌ চরিত্র-এ অভিনয় করে জাত চিনিয়েছেন শাশ্বত। তবে সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেতার স্পষ্ট আক্ষেপ, মুম্বাইতে কাজ করার আগে বহু পরিচালক তাকে কাজ দেওয়ার আগে দুবার ভাবতেন।

আরো পড়ুন: পারিবারিক স’ম’স্যায় জ’র্জ’রিত রূপসা চক্রবর্তী! নিজের মাকে স’হ্য করতে পারছে না অভিনেত্রীর ছেলে!

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি প্রসঙ্গে অভিনেতা স্পষ্ট বলেন, বাংলার পরিস্থিতি এখন এমন হয়ে দাঁড়িয়েছে যে, মুম্বাইতে কাজ করলে তবে এখানে কাজ পাওয়া সহজ হয়। তা না হলে মাটি আঁকড়ে পড়ে থাকলেও কাজে দেবে না কেউ। বাংলা ছবি এখন অনেক বেশি ব্যবসায়িক হয়েছে। তার সঙ্গে বেড়েছে মুম্বাইয়ের আলোকে বাংলার অভিনেতা নির্বাচন।

Back to top button