“সফল ছবিকে সিরিয়াল বলবেন না…!” প্রধানের ১০০ দিনের পূর্তিতে ক্ষুব্ধ অভিনেতা দেব!

বর্তমান টলিউডে (Tollywood) রীতিমতো দাপিয়ে কাজ করছেন অভিনেতা দেব (Dev)। তাঁর একের পর এক ছবি বক্স অফিসে হিট হচ্ছে। গতবছরে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ (Bomkesh and Durga Rahashya) করার পর বছর শেষে নতুন নায়িকার সঙ্গে জোট বেঁধেছিলেন দেব। অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু দেবের নায়িকা হয়ে প্রথম আত্মপ্রকাশ করেন ছবি ‘প্রধানের’ মাধ্যমে। ছবিটি এর মধ্যে একশো দিনের গন্ডি টপকেছে। সেই ছবিকেই কিনা শুনতে হচ্ছে সিরিয়াল মার্কা ট্যাগ! অভিমত শুনে ক্ষুব্ধ ‘প্রধান’ নায়ক দেব।

প্রধান মুক্তির আগে থেকেই ছবিটি নিয়ে একাধিক কথা উঠে। তবে তর্ক বিতর্ক কে উড়িয়ে দিয়েই ডিসেম্বরের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘প্রধান’। প্রথম দেব-সৌমীতৃষার জুটি, তাছাড়া পরাণ ব্যানার্জি, অনির্বাণ চক্রবর্তীর মতো কলাকুশলী ছিলেন এই ছবিতে। বলাই বাহুল্য হেভি কাস্ট, ও মোটা টাকার অর্থ খরচ হয় ‘প্রধান’ নির্মাণে।

ক্রিসমাস মরশুমে বছরের শেষে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘প্রধান’। ‌পরিসংখ্যান বলছে, ছবিটির দৌড় রীতিমতো চলছে এখনও।‌ ১০০ দিনের বেশি দিন সিনেমা হলে সফল ছিল ‘প্রধান’।‌ যদিও ছবিটি দেখার পর অনেকেই মন্তব্য করেছেন এটি একটি সিরিয়াল ধাঁচের ছবি! এই মতামতের বিরুদ্ধে মুখ খুলেছেন দেব। এক সাক্ষাৎকারে সে কথাই বলতে দেখা গেল অভিনেতাকে।

দেব বলেন, এখন একটা ছবি রিলিজ হলে সাত দিনের বেশি চলে না। সেখানে প্রধান ১০০ দিনের বেশি সিনেমা হলে রাজত্ব করেছে। তাহলে কেন সেই ধরনের একটি ছবিকে সিরিয়াল মার্কা ট্যাগ বসানো হচ্ছে! কেন আমরা সবকিছু বাদ দিয়ে সফলতা টা দেখতে পারিনা? প্রশ্ন তুলেছেন তিনি।

আরো পড়ুন: “তথাগতকে ভালবাসতে গেলে আমার ওর সঙ্গে থাকার কোন প্রয়োজন নেই…” দেবলীনার হাসিখুশি জীবন থেকে ব্যবধানেই ‘বিবৃতি’!

প্রসঙ্গত, প্রধান নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। দেব বলেন, যেহেতু কমার্শিয়াল ফিল্ডে ভালো ফল দেখাচ্ছে এই ছবি তাহলে তো মানতেই হবে ছবিটি মানুষ পছন্দ করছে। সম্প্রতি পালিত হয়েছিল প্রধানের ১০০ দিনের সেলিব্রেশন। উপস্থিত ছিলেন সিনেমার অভিনেতা অভিনেত্রীরা। ‘প্রধান’ ছবির সফলতা নিয়ে এর আগে মুখ খুলেছেন অভিনেত্রী সৌমীতৃষা। তিনি বলেন, নিঃসন্দেহে এই সফলতা রূপকথার মত।

Back to top button