জলসার ভাগ্য ফিরবে নতুন ধারাবাহিকের হাত ধরে, টিআরপি তালিকা দেখে আশা বুনছেন ভক্তরা

চলতি মাসেই বাংলা বিনোদনের অন্যতম চ্যানেল স্টার জলসা (Star Jalsha) পূরণ করলো পনেরো বছরের পথ চলা। শূন্য থেকে শুরু করে বর্তমানে প্রথম সারির চ্যানেলের তালিকায় নিজের নাম নথিভুক্ত করতে সক্ষম হয়েছে জলসা। মাঝে অবশ্য প্রতিযোগী চ্যানেলের কাছে অনেকটাই পিছিয়ে গিয়েছিল এই চ্যানেল। তবে বর্তমানে প্রকাশিত নতুন ধারাবাহিক গুলির হাত ধরে ফের স্বমহিমায় ফিরছে জলসা।

বেশ কয়েক মাস ধরেই জলসার সাফল্যে ভাটা পড়েছিল তা বলাই বাহুল্য। প্রতিযোগী চ্যানেল গুলির প্রদর্শিত গল্পগুলি বেশ ভালো মতোই টক্কর দিচ্ছিল। যার প্রভাব পরিলক্ষিত হচ্ছিল টিআরপিতে। এক থেকে দশের মধ্যে জলসার খুব কম ধারাবাহিকই জায়গা করতে পারছিল। তবে এইবার ফের ভাগ্য ফিরছে এই চ্যানেলের।

জলসার পিছিয়ে পড়ার কারণ হিসেবে যেটি সবার প্রথমে চোখে পড়ছিল সেটি হল একঘেয়ে গল্প। যার ফলে ধীরে ধীরে সেই ধারাবাহিক গুলোকে ব্রাত্য করছিলেন দর্শক মহল। তবে সেই পুরনো ধারাবাহিক গুলির তুলনায় বর্তমানে প্রকাশ পাওয়া বেশ কিছু নতুন ধারাবাহিকের গল্প অনেক বেশি আকর্ষিত করছে দর্শকদের।

আরো পড়ুন: বাড়িতে এবার ইচ্ছে করে গিনিকে অপদস্ত করছে রূপ! অবশেষে মেঘের কথা বুঝতে পারছে গিনি

একটু খতিয়ে দেখলে বোঝা যাবে তফাতটা। জলসায় সম্প্রতি প্রকাশ পেয়ে পাওয়া সন্ধ্যা তারা (৭.৩), LOVE বিয়ে আজকাল (৬.৩), তোমাদের রানী (৫.১) প্রভৃতি ধারাবাহিক গুলির প্লট জলসার পূর্ববর্তী ধারাবাহিক গুলির তুলনায় অনেক বেশি আকর্ষণীয় মনে হয়েছে দর্শকদের কাছে। এছাড়াও তুঁতে (৬.১) ধারাবাহিকটি প্রথমে পিছিয়ে থাকলেও ধীরে ধীরে কেআরপিতে বেশ ভালো নম্বর হাকাচ্ছে।

অর্থাৎ টিআরপি তালিকা দেখলেই বোঝা যাচ্ছে এই নতুন ধারাবাহিকগুলির মধ্যে দিয়ে জলসা ফিরে পাচ্ছে তার পুরনো স্থান। পাল্টে যাচ্ছে চ্যানেলের ভাগ্য। গল্পের নতুনত্ব দেখে দর্শকদের ধারণা, জলসায় একেবারে নবাগত ধারাবাহিক মিলি এবং জল থই থই ভালোবাসা এই ধারাবাহিক দুটিও শুরুতেই স্লট লিড করবে।

Back to top button