রনজয় শ্বেতার নতুন ধারাবাহিকের স্লট ঘোষণা! কপাল পুড়লো জি বাংলার দারুণ জনপ্রিয় ধারাবাহিকের!

বর্তমানে বাংলা ধারাবাহিক (Bengali Serial) কমবেশি প্রতিটি বাঙালির জীবনে অবসর জীবন যাপনের একটি অনেক বড় অঙ্গ হয়ে উঠেছে। যত সময় এগোচ্ছে এই বিনোদনের প্রতি দর্শকদের আকর্ষণ বাড়ছে। ধারাবাহিকে অভিনীত চরিত্রগুলিকে দর্শকরা অনেক ভালোবাসা দিচ্ছে।

দর্শকদের পূর্বেই জানানো হয়েছে জি বাংলায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক যার নাম কোন গোপনে মন ভেসেছে। সম্প্রতি প্রকাশ পেয়েছে ধারাবাহিকের প্রথম প্রমো। প্রোমো দেখেই বেশ উৎসাহিত হয়ে উঠেছিলেন দর্শক মহল। এইবার প্রকাশ পেলো সম্প্রচারের দিন এবং সময়।

এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে থাকবেন জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং নায়ক হিসেবে দেখা যাবে রনজয় বিষ্নুকে। এর আগে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে দেখা গিয়েছিল সোহাগ জল ধারাবাহিকে। অন্যদিকে রনজয় বিষ্নুকে দর্শকরা দেখেছিলেন গুড্ডি ধারাবাহিকে। এই দুই ধারাবাহিকই শেষকালে টিআরপির অভাবে শেষ হয়ে যায়। এই অভিনেতা-অভিনেত্রীর জুটি এবার কতটা প্রভাব ফেলতে পারে দর্শক মহলে সেটাই দেখার বিষয়।

টেলি পাড়ায় জোর গুঞ্জন জি বাংলার এই আসন্ন ধারাবাহিক আসতে চলেছে ১৮ ডিসেম্বর থেকে। সোম থেকে শনি রাত ৮:৩০ টায় দেখা যাবে এই মেগা। জি বাংলায় এই সময় সম্প্রচারিত হয় রাঙা বউ। তবে কি শেষ হয়ে যেতে হলেছে এই মেগা?

আরও পড়ুনঃ অপরাধ করার হাত থেকে মেনানকে বাধা দিল কাঁকন! কাঁকনকে খুঁজে না পেয়ে দুশ্চিন্তায় কৌশিকী!

অন্যদিকে এই সময় প্রতিযোগী চ্যানেলে সম্প্রচারিত হয় লাভ বিয়ে আজকাল। বর্তমানে এই দুই ধারাবাহিকের দর্শকদের কপালে এবার চিন্তার ভাঁজ। তবে এখনও অব্দি চ্যানেলের তরফ থেকে কোনো চূড়ান্ত খবর পাওয়া যায়নি, সবটাই এখনো জল্পনা।

Back to top button