জি বাংলায় নায়ক সুস্মিত মুখার্জি! বরণের পর অভিনেতার কামব্যাকের খবরে খুশি ভক্তরা কিন্তু এই খবর শুনলে মন ভাঙবে তাদের

বাংলায় সম্প্রচারিত ধারাবাহিকের চ্যানেল গুলোর মধ্যে চলছে এক অলিখিত প্রতিযোগিতা। চ্যানেলগুলি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে একে অপরকে টেক্কা দেওয়ার। আর এই প্রতিযোগিতার চাপে পড়ে একটু এদিক থেকে ওদিক হলেই মাত্র কয়েক মাসের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে সদ্যোজাত ধারাবাহিকগুলো। কেবল যে শেষ হয়ে যাচ্ছে তা কিন্তু নয় তার সাথে চ্যানেলগুলোতে আসছে একগুচ্ছ নতুন নতুন ধারাবাহিক।

ইতিমধ্যেই বাংলা বিনোদনের প্রথম সারির চ্যানেল যেমন স্টার জলসা, জি বাংলায় এসেছে একাধিক ধারাবাহিক। আরো বেশ কিছু নতুন ধারাবাহিকের আসার কথা ইতিমধ্যেই প্রকাশ করেছে চ্যানেল। তার মধ্যে কিছু ধারাবাহিকের প্রথম প্রোমোও সম্প্রচারিত হয়েছে টেলিভিশনে। এবার খুব তাড়াতাড়ি জি বাংলায় আসতে চলেছে ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের একটি নতুন প্রজেক্ট।

Bengali serial

কিন্তু ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে না কিছুতেই। এর পেছনে থাকা প্রধান কারণ হলো নায়ক। প্রোডাকশন হাউসের তরফ থেকে নির্বাচিত দুইজন নায়কে বাতিল করেছে চ্যানেল। ধারাবাহিকের জন্য উপযুক্ত নায়ক কিছুতেই খুঁজে পাচ্ছে না চ্যানেল যার দরুন পিছিয়ে যাচ্ছে শুটিংয়ের ডেট।

এইবার জি বাংলা নতুন ধারাবাহিকের জন্য কথা বলেছিলেন দর্শকদের অত্যন্ত প্রিয় এক তারকার সাথে। কিন্তু পরবর্তীতে চ্যানেল বাতিল করলো সেই নায়ককে। কিন্তু এত বড় সিদ্ধান্তের কারণ কী? তা শুনলে অবাক হয়ে যাবে দর্শকরা। চ্যানেল এই নতুন প্রজেক্ট এর জন্য কথা বলে ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ সুস্মিত মুখার্জির সাথে। সুস্মিতা মুখার্জিও প্রজেক্ট এর জন্য সম্মতি দেয় চ্যানেলকে। কিন্তু পরবর্তীতে চ্যানেল নিজেই ক্যান্সেল করেন তাকে।

জি বাংলায় ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের তত্ত্বাবধানে আসন্ন ধারাবাহিকটিতে ঠিক যে ধরনের নায়ক প্রয়োজন সেই চাহিদা মেটাতে পারবেন না সুস্মিত। এমনটাই দাবি চ্যানেল কর্তৃপক্ষের। এই নতুন ধারাবাহিকের জন্য চাই শক্ত ও সামর্থ্য রাফ অ্যান্ড টাফ একজন নায়ককে। চ্যানেলের দাবি এমনটা সুস্মিতা মুখার্জির মধ্যে ফুটিয়ে তোলা সম্ভব নয়। তাই সুস্মিত মুখার্জীকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল।

Back to top button