বউকে অত্যাচার করে সেরা শাশুড়ি এবং ছেলেকে অস্বীকার করে সেরা শ্বশুর! কৃষ্ণা রাজনাথ অ্যাওয়ার্ড পেতেই ট্রোল শুরু দর্শকমহলে

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে জি বাংলার (Zee Bangla) সোনার সংসার অ্যাওয়ার্ড। এই অনুষ্ঠানটির জন্য বহুদিন ধরে অপেক্ষা করে বসেছিলেন দর্শক মহল। গোটা বছর ধরে অভিনেতা অভিনেত্রীদের খাটনির ফসল তারা পেয়ে থাকে এই দিনটাতেই। নিজেদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সফলতার শীর্ষে পৌঁছতে দেখতে খুব পছন্দ করেন ভক্তরা। তাই দর্শক মহলেও সমান ভাবে অপেক্ষা করে বসে থাকেন তাদের প্রিয় তারকাদের সম্মানে সম্মানিত হতে দেখার জন্য।

কিন্তু এই বছর কিছু পুরস্কার এমন কিছু চরিত্রকে দেওয়া হয়েছে যে দর্শকরা তাতে বিন্দুমাত্র খুশি হননি। বরং যোগ্য ব্যক্তিকে যোগ্য সম্মান না দেওয়ার জন্য বেশ খানিকটা রেগে গিয়েছেন। তারা ভেবে উঠতে পারছেন না ঠিক কি চিন্তাভাবনা করে এমন বেঠিক সিদ্ধান্ত নিলেও কর্তৃপক্ষ। যারা ইতিমধ্যেই এই অনুষ্ঠান দেখেছেন তারা জানবেন এই বছর সেরা শাশুড়ির সম্মান পেয়েছে নিম ফুলের মধু (Neem Fuler Modhu) ধারাবাহিকের কৃষ্ণা এবং কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha) ধারাবাহিকের মধুবালা।

অন্যদিকে সেরা শশুর হিসেবে নির্বাচিত হয়েছেন জগদ্ধাত্রী (Jagaddhatri) ধারাবাহিকের রাজনাথ। আরে এই গোটা বিষয়টা দেখা মাত্রই ক্ষোভে ফেটে পড়েছেন দর্শক মহল। কর্তৃপক্ষের বিচার বুদ্ধি নিয়ে কৌতুকে মেতেছেন তারা। ঠিক কি দেখে এবং ঠিক কি ভাবনা চিন্তা করে তারা এমন সিদ্ধান্ত নিলেন সেটাই বুঝে উঠতে পারছে না ভক্তরা। দর্শকদের মতে সেরা শাশুড়ির পুরস্কার পাওয়া উচিত ছিল ফুলকির শাশুড়ি অরুণার। সেখানে এমন দুজন সেই পুরস্কার পেল যারা তাদের বৌমার প্রতি অকথ্য এবং জঘন্য আচরণ করেছে। মধুবালাকে কোন ভাবে মেনে নিলেও কৃষ্ণাকে সেরা শাশুড়ি হিসেবে কিভাবে বেছে নিল কর্তৃপক্ষ সেটা সত্যি অত্যন্ত বিস্ময়কর।

আরো পড়ুন: বর্ষার বিপদের জন্য বাবুকেই চ’ড় মারলো কৃষ্ণা! পর্ণার থেকে মুখ ফেরালো গোটা দত্ত পরিবার!

যে শাশুড়ি নিজের ছেলে বৌমার ঘরেআড়িপাতে এবং বৌমার সমস্ত কাজে বাধার সৃষ্টি করে তাকে কথায় কথায় ছোট করে অসম্মান করে সে পাচ্ছে সেরা শাশুড়ির সম্মান! যার মধ্যে সামান্য কৃতজ্ঞতা বোধ নেই সময় এবং পরিস্থিতির সাথে নিজের রং বদলায় সেই মধুবালা হয়ে গেল সেরা শাশুড়ি? গোটা বিষয়টাই বড় অদ্ভুত লেগেছে ভক্তদের। অন্যদিকে যে শ্বশুর তার নিজের বউমাকে কখনো বউমা বলে মেনেই নেয়নি, নিজের ছেলেকে কখনো ছেলে বলে মেনে নেয়নি কেবলমাত্র সম্পত্তি ভাগ করতে হবে বলে সে আজ হঠাৎ করে হয়ে গেল সেরা শ্বশুর। দর্শকদের কাছে এ বিষয়টা নিছক মজা ছাড়া আর কিছুই নয়। এমন পক্ষপাত মোটেই আশা করেনি ভক্তরা।

এই অনুষ্ঠানে এমন অনেকেই অনেক পুরস্কার পেয়েছে যেটা তাদের পাওয়ার কথাই নয়। তবে সেই সব কিছুকে ছাপিয়ে গিয়েছে সেরা শ্বশুর এবং সেরা শাশুড়ির পুরস্কার। এর আগেও বহুবার ভুল মানুষকে ভুল পুরস্কার দেওয়ার জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছে কর্তৃপক্ষকে কিন্তু যোগ্য ব্যক্তিকে সরিয়ে ভিলেনকে হিরো বানিয়ে যোগ্য ব্যক্তির পুরস্কার অন্য কাউকে দিয়ে বর্তমানে বেশ বড়সড়ো সমালোচনার মুখে পড়েছে জি বাংলা।

Back to top button