সৌনককে সরিয়ে শ্যামলী -অনিকেতের কাছে হাতেনাতে ধরা পড়ল প্রতীক! রোহিণীর সঙ্গে বিয়ে করে কোন উদ্দেশ্য পূরণ হত তার?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche)। দিন দিন ধারাবাহিকটি টিআরপি তালিকায় ভাল ফল করছে এই ধারাবাহিক। নিত্যনতুন চমক দিয়ে দর্শক মন জয় করছে শ্যামলী-অনিকেত। ফের চমক আসছে ‘মন ভেসেছে’তে। রোহিনীর সঙ্গে বিয়ে করতে পথের কাঁটা সৌনককে সরাল প্রতীক।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৫ মে (Kon Gopone Mon Veseche Today Episode 25 May)

ধারাবাহিকের শুরুতেই দেখা যায়, রোহিনীর বিপদ বুঝে অনিকেতকে নিয়ে সোজা সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে হাজির হয় শ্যামলী। কিন্তু সৌনকের ফোন সুইচ অফ। তাই কোনও ভাবে তার ফোন ট্র্যাক করা যায়না। আরও খতিয়ে দেখতেই ঝুলি থেকে বেরিয়ে পড়ে বিড়াল। সৌনকের নম্বরে একাধিক ফোন এসেছে প্রতীকের নম্বর থেকে! কেসটা জলের মতো পরিষ্কার হয়ে যায় শ্যামলী আর অনিকেতের কাছে।

তাহলে কী প্রতীকই সরিয়ে নিয়ে গেছে সৌনককে? আরও খতিয়ে প্রকাশ্যে আসে, শিয়ালদহের কাছে একটি রুমে বুক করেছেন। কলকাতায় থেকে শিয়ালদহে হোটেল বুক? সৌনককে ওই হোটেলে রাখা হয়নি তো?

শ্যামলী আরও খতিয়ে দেখে, বিদেশে পড়তে গিয়েও অনেক টাকা তছরুপ করেছে প্রতীক। তাদের ব্যবসাও ভাল যাচ্ছে না। তাই রোহিনীকে বিয়ে করে জোড়াবাড়ির পারিবারিক ব্যবসায় হাত বাড়াচ্ছে তারা তারা। এদিকে, বিয়ের মণ্ডপে বসে অপেক্ষা করছে প্রতীক।

আরও পড়ুন: দিল্লিতেই ফুলকির চরম সর্বনাশ করবে রুদ্র! শাকচুন্নি ম্যাডামের সমস্ত পরিকল্পনা জেনে গেলো ফুলকি

ইতিমধ্যে ফোনের ডিজিটাল প্রিন্ট ঘেঁটে প্রতীকের আসল সত্যি বের করে ফেলেছে শ্যামলী আর অনিকেত। প্রতীকের অসততা কী এবার প্রকাশ্যে এসে পড়বে? নাকি ছলছাতুড়ি করে ঠিক নিজের উদ্দেশ্য পূরণ করবে সে? জানতে হইলো দেখতে থাকুন কোনো গোপনে মন ভেসেছে।

 

Back to top button