“তোমাদের রাণী” ধারাবাহিকের নায়ক নায়িকা আসলে পরিচয় রইল আপনাদের জন্য

স্টার জলসা নতুন ধারাবাহিকে একেবারে নতুন মুখ! কারা এই তরুণ তরুণী? এক ঝলকেই জেনে নিন তাদের পরিচয়

স্টার জলসায় (Star Jalsha) ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এক নতুন ধারাবাহিকের প্রোমো। যা একপ্রকার সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মাধ্যমে। কারণ এই আসন্ন ধারাবাহিকের গল্প একেবারে নতুন ধাঁচের, ধারাবাহিকের নাম ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এই গল্প বাংলা ধারাবাহিককে নতুন মোড় দিতে চলেছে, এমনটাই মনে করছেন দর্শক। প্রোমো দেখেই ধারাবাহিকের প্রতি ভালোলাগা জন্মেছে দর্শকের।

প্রোমোর বিষয় বস্তু

ধারাবাহিকের গল্প একজন অন্তঃস্বত্ত্বা মায়ের অন্যরকম লড়াইয়ের। সবসময় জীবনে যেকোনো একটা কেন বেছে নিতে হবে? চাইলেই একসাথে সবটা সামলানো যায়। আর সেটাই প্রমান করতে পর্দায় আসছে ‘রানী’ আর ‘দুর্জয়’। প্রোমোতে দেখা যাচ্ছে মেয়েটি বিবাহিতা ও সন্তানসম্ভবা। সে চায় ডাক্তারি পড়তে।

তবে তার স্বামী তাকে বোঝানোর চেষ্টা করে যে এই সময় সে ডাক্তারি পরীক্ষা দিতে যেতে পারবেনা। কিন্তু রানী হার মানবেনা। সে ওই অবস্থাতেই ডাক্তারি ভর্তির পরীক্ষা দিতে পৌঁছে যায়। সেখানেও সকলে তাকে নিয়ে হাসি-মজা করে। কিন্তু সবকিছুকে উপেক্ষা করে রানী পরীক্ষা দেয়। এরপর দেখা যায় সে নিজের সন্তানকে কোলে নিয়ে পরীক্ষার ফলাফল জানতে আসে।

আর তারপর মলিন মুখে বেরিয়ে আসে, তার স্বামী তার মুখ দেখে বলে ‘হয়নি তো? চলো বাড়ি চলো’। তখন রাণী জানায় সে পাশ করেছে। বরকে চ্যালেঞ্জ ছুঁড়ে সে তার লড়াইটা চালিয়ে যাবে প্রতিজ্ঞা করে। রানীর এই আত্মবিশ্বাস দর্শককে নাড়া দিয়েছে।

নায়ক এবং নায়িকার আসল পরিচয়

এখানে দেখা যাবে একদম নতুন দুটি মুখ। তবে নতুন হলেও নবাগতদের বেশ পছন্দ হয়েছে দর্শকের। তাদের অভিনয় কতটা দর্শকের মন জয় করতে পারে তা সময়ের সাথেই বোঝা যাবে ও ফলাফল পাওয়া যাবে। তবে এখনও পর্যন্ত দর্শক প্রতিক্রিয়া বেশ ভালো। অনেকের মতে এই গল্পটা অনেককে অনুপ্রাণিত করতে চলেছে। এই ধারাবাহিকে নায়িকা অর্থাৎ রানীর চরিত্রে দেখা যাবে অভিকা মালাকারকে (Abhika Malakar) এবং নায়কের ভূমিকায় থাকবে অর্ক প্রভ (Arka Provo)। দুজনের কাছেই এটি ডেবিউ ধারাবাহিক হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button