রাণী লা জবাব! চলন্ত ট্রেনে বাচ্চা ডেলিভারি করল প্রেগনেন্ট রাণী! ডাক্তার হবার আগেই ‘হাতেখড়ি’ নায়িকার

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। সন্ধ্যার স্লটে হিট মেগা এই ধারাবাহিক। গল্পের শুরু থেকেই নায়িকা রাণী যেন আদতেই ‘রাণী’। গর্ভবতী অবস্থাতেই উদ্ধার করছেন রাজ্যপাট। সাধের থালা রেখে কখনও নির্দোষ প্রমাণ করছেন নায়ককে তো কখনও বুদ্ধিতে করছেন বাজিমাত। তবে এবার সব সীমা পার। চলতি ট্রেনেই বাচ্চা ডেলিভারি করল লা জবাব রাণী।

বর্তমানে ধারাবাহিকে দেখা গিয়েছে, দূর্জয়ের বিরুদ্ধে সমস্ত ষড়যন্ত্র এক তুড়ি মেরে উড়িয়ে দিয়েছে রাণী। প্রমাণ হাতে বাড়ি ফিরে সাধ খেয়েছে স্টার জলসার নায়িকা। খল আনিশার মুখোশ খুলতে এক মিনিট লেগেছে রাণীর। প্রেগনেন্ট অবস্থায় দিয়ে এসেছেন পরীক্ষাও। মেডিক্যাল স্টুডেন্ট রাণীর তবে হাতেখড়ি ছিল না ফিল্ডে।

সদ্য স্টার জলসার তরফে একটি প্রোমো ভিডিও প্রকাশ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রাণী আনমনে তাঁর গর্ভস্থ সন্তানের সঙ্গে কথা বলতে বলতে ট্রেনে উঠছেন। দূর্জয় তাঁদের ফেলে চলে গিয়েছে। তাই এখন একাই বাড়ি ফিরবে রাণী ও তাঁর সন্তান। এর মধ্যে ট্রেনের কম্পার্টমেন্টে প্রসব যন্ত্রণা ওঠে অন্য এক মহিলার।

আরও পড়ুন- দিন দিন দৃঢ়তাহীন একটা চরিত্র পরিণত হচ্ছে শিমুল! কখনও শতদ্রু তো কখনও পরাগ, বিরক্ত হয়ে পড়ছে দর্শক!

রাণী ছুটে যায় সেখানে মহিলাকে পরীক্ষা করে বলে এক্ষুণি তাঁর অপারেশন করতে হবে। কিন্তু চলন্ত ট্রেনে ডাক্তার কই! রাণী বলে, সে মেডিক্যালের স্টুডেন্ট। কিন্তু সহযাত্রীদের একজন বলেন, স্টুডেন্ট মানে কি ডাক্তার নাকি! আর এক মুহূর্ত নষ্ট করলে প্রাণ সংশয় মহিলার। এখন কী করবে রাণী?

কিন্তু রাণী হাল ছাড়ার পাত্রী নয়। প্রসূতি মহিলার ডেলিভারি সে নিজেই করবে। সবার সহযোগিতায় চলন্ত ট্রেনেই বাচ্চার জন্ম দেন প্রসূতি। আর রাণী হলেন সেই ডেলিভারির কান্ডারি। এই প্রোমো দেখে অনুরাগীদের কথা, রাণীর জবাব নেই। আবার অনেকে বলছেন, বড্ড বেশি বাড়াবাড়ি করছে স্টার জলসা। নায়িকাকে বড় করে দেখাতে কি যে শুরু হয়েছে তা আর বলার নয়!

Back to top button