অর্জুন চক্রবর্তীর মতো হেভি ওয়েট তারকা আসতেই কোনঠাসা দিব্যজ্যোতি! বিস্ফোরক পর্দার সূর্য!

বেশ কয়েক মাস ধরেই টিআরপি তালিকা প্রকাশের আগেই দর্শকরা চোখ বুজে বলে দিতেন যে এই সপ্তাহেও কিন্তু টিআরপি তালিকায় (TRP list ) শ্রেষ্ঠ স্থানে থাকবে সেই স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। আসলে আজ বেশ কয়েক মাস যাবত সেটাই হয়ে চলেছিল। কিন্তু সেই গর্ব ধুলোয় মিশেছে। চতুর্থ, পঞ্চম স্থানে নামতে নামতে এই সপ্তাহে প্রথম পাঁচ থেকে গায়েব হয়ে গেছে অনুরাগের ছোঁয়া। আসলে বারবার গল্পের গরুকে গাছে তুললে দর্শকরা আর কতই বা দেখবেন।

একঘেয়ে নায়ক-নায়িকার বিচ্ছেদ দেখে দেখে চোখ পচেছে দর্শকদের। আর তাই টিআরপিতে ধস নেমেছে বলে শোনা যাচ্ছে। আর এই ধস থেকে উঠে আসা চাট্টিখানি কথা নয়‌। কারণ প্রথম দিকে থাকা প্রত্যেকটি ধারাবাহিক‌ই দারুণ পারফর্ম করছে। তা সে যাই হোক বর্তমানে এই ধারাবাহিকের নায়িকা দীপার নতুন নায়ক হিসেবে হাজির হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেতা অর্জুন চক্রবর্তী।

গানের ওপারের পর আর তাকে ধারাবাহিকে দেখা যায়নি। মূলত বড় পর্দাতেই অভিনয় করেন তিনি। আর এবার ‘অনুরাগের ছোঁয়া’র হাত ধরে ফের টেলি দুনিয়ায় কামব্যাক করলেন তিনি। তার মতো হেভি ওয়েট তারকা এই ধারাবাহিকে আসায় কোনঠাসা হয়ে পড়েছেন এই ধারাবাহিকের মূল নায়ক দিব্যজ্যোতি দত্ত।

এমনিতেও দিব্যজ্যোতির একঘেয়ে অভিনয় দেখতে ভালো লাগছে না দর্শকদের। সেখানে অর্জুনের মতো স্মার্ট ঝকঝকে তারকা এন্ট্রি নিতেই দুভাগে বিভক্ত হয়ে গেছেন দর্শকরা। তারা চাইছেন দীপার সঙ্গে যেন মিলন দেখানো হয় অর্জুনের। এর আগেও এক্কাদোক্কা ধারাবাহিকে একজন নায়ক থাকা সত্ত্বেও নিয়ে আসা হয়েছিল অভিনেতা প্রতীক সেনকে। সেখানেও দুই নায়কের মধ্যে চাপা প্রতিদ্বন্দ্বিতা নজর কেড়ে ছিল সবার।

আরও পড়ুনঃ বিয়ের পরের দিনই হাসপাতালে ছুটল পরম-পত্নী, হলো অস্ত্রপচার, কী হয়েছে পিয়ার?

আর এবার দিব্যজ্যোতির প্রতিদ্বন্দ্বী হিসেবে এসেছেন অর্জুন। এই বিষয়ে কি মত ধারাবাহিকের মূল নায়কের? অভিনেতা জানিয়েছেন, তার ইগো নেই। তিনি কাউকে হিংসে করেন না। তার মা শিখিয়েছেন কাউকে হিংসা করলে জীবনে বড় হওয়া যায় না। আর সেটাই অক্ষরে অক্ষরে মেনে চলেন তিনি।

Back to top button