কৌশিকী মুখার্জির চেয়ার দখল করতে ব্যার্থ উৎসব, খেলা ঘুরিয়ে দিল স্বয়ম্ভু, জগদ্ধাত্রী বুঝে গেল আসল কালপ্রিট কে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয় কৌশিকী মুখার্জী। এর পাশাপাশি জগদ্ধাত্রীকেও কিডন্যাপ করে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি। কিন্তু তারা কারা সেটা কেউ জানতে পারে না। এদিকে জগদ্ধাত্রী আর কৌশিকীর অনুপস্থিতিকে কাজে লাগাতে চাইছে প্রত্যেকে।

মেহেন্দি এবং উৎসব কৌশিকী মুখার্জির কেবিনে ঢুকে তার চেয়ার দখল করতে এলে তাদের প্রথমে বাধা দেয় স্বয়ম্ভু। তারপর সেখানে আসে বোর্ড অফ ডিরেক্টরের একজন মেম্বার। সে জানায় কৌশিকী মুখার্জি তাদেরকে একটা মেইল করেছেন এবং সেখানে জানিয়েছেন, তিনি যতক্ষণ না আসছেন ততক্ষণ অব্দি কাজ এবং তার কেবিন দুটোই বন্ধ থাকবে। কার্যসিদ্ধি না করতে পেরে চলে যায় উৎসব।

এরপর সাধুদা স্বয়ম্ভুকে ফোন করে বলে, জগদ্ধাত্রী তাদের ডিপার্টমেন্টের গৌরব। তাকে এভাবে হারিয়ে যেতে দেওয়া যাবে না তাই স্বয়ম্ভুর উপর দায়িত্ব পড়ে জগদ্ধাত্রীকে খুঁজে বের করার। সে বাড়িতে এসে তার সৎ মাকে প্রশ্ন করে যে এতটা নোংরা জঘন্য কাজ তারা কিভাবে করল?

আরও পড়ুনঃ “এত সুন্দর গান দিদি নিজেই কানে হাত দিচ্ছেন!” দিদি নাম্বার ওয়ান ছেড়ে মাচা শোতে গান করতেই চরম কটাক্ষ রচনার!

এদিকে জগদ্ধাত্রী যখন জ্ঞান ফিরে তখন সে বরদি বলে চিৎকার করে ওঠে। আর তারপর তার সামনে থাকা একজনকে দেখে বুঝে যায় যে এই কাজটা কে বা কারা করেছে। কিন্তু এখনো অব্দি কিছুই পরিষ্কার নয় স্বয়ম্ভুর কাছে। সে জানতে পারে কৌশিকীর ওপর দুই জন একই সময় গুলি চালিয়েছিলো। স্বয়ম্ভু কি পারবে কৌশিকী এবং জগদ্ধাত্রী দুজনকেই এই বিপদের মুখ থেকে বাঁচিয়ে ফিরিয়ে আনতে?

Back to top button