“এত সুন্দর গান দিদি নিজেই কানে হাত দিচ্ছেন!” দিদি নাম্বার ওয়ান ছেড়ে মাচা শোতে গান করতেই চরম কটাক্ষ রচনার!

বাংলা চলচ্চিত্র জগতের (Bengali Movie) একজন অন্যতম শিল্পী হলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। শুধু বাংলা নয় অন্যান্য অনেক ভাষাতেই একাধিক চলচ্চিত্র করেছেন তিনি। বর্তমানে আর কেমন কোন সিনেমাতে কাজ করতে দেখা যায় না তাকে।

তবে বর্তমানে তিনি জি বাংলার এক নম্বর রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান (Didi no1) এর সঞ্চালিকা হিসেবেই বেশি জনপ্রিয়তা পাচ্ছেন। প্রতিদিন সময় করে দর্শকরা এই রিয়ালিটি শো দেখতে ভোলেন না। তবে এইবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ ছেড়ে দর্শকদের সামনে গান গাইতে গিয়ে চরম সমালোচনার মুখে পড়লেন এই অভিনেত্রী।

এর আগে দর্শকদের অনুরোধে তাদের সামনে গান গাইতে গিয়ে সমালোচনার শিকার হয়েছে এমন অভিনেতা-অভিনেত্রীর সংখ্যা নেহাত কম নয়। এইবার সেই দলে নিজের নামটা সুন্দর ভাবে লিখে ফেললেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। নেট মাধ্যমে সেই গানের ভিডিও আপলোড হতেই দর্শকদের নেতিবাচক মন্তব্যে ভরে গেল কমেন্ট বক্স।

তার এই গান শুনে কেউ কেউ লিখেছেন, “থার্ডক্লাস পারফরমেন্স।” আবার কেউ মন্তব্য করেছেন, “অসাধারণ গান একটু শুনলেই মনে হয় প্লিজ থেমে যাক।” আবার কোন দর্শক লিখেছেন, “এগুলো হলো মাচার শো।” এসব গান শুনলে নাকি মেলায় আর কোন বাচ্চারা ভয়তে ঢুকবে না এমনও দাবি করেছেন কোনো কোনো ব্যক্তি।

এক দর্শক মন্তব্য করেছেন, “এত সুন্দর গান দিদি যে নিজেই কানে হাত দিচ্ছেন।” অর্থাৎ বোঝাই যাচ্ছে বর্তমানে এক চরম ট্রোলের শিকার হচ্ছেন তিনি। দর্শকদের মন্তব্যকে কেন্দ্র করে এখনো অব্দি কোনো প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি অভিনেত্রী রচনা ব্যানার্জিকে।

Back to top button