“তারা আমার কাছে ছোটলোক”, সংবাদ মাধ্যমের সামনে হঠাৎ কাদের ওপর চটলেন জুন আন্টি?

টেলিভিশন (Television) জগতের একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল শ্রীময়ী। আর এই মেগায় জাঁদরেল ভিলেনের চরিত্রের মধ্য দিয়েই দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এতটা শুনেই হয়তো দর্শকরা বুঝে গিয়েছেন এখানে কথা হচ্ছে জুন আন্টি অর্থাৎ অভিনেত্রী উষসী চক্রবর্তীকে নিয়ে (Usashi Chakraborty)

সম্প্রতি জি ফাইবে প্রকাশ পেতে চলেছে এই অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ছোটলোক। তারই প্রমোশনে এসে সংবাদমাধ্যমের সাথে খোলামেলা আড্ডায় মাতলেন অভিনেত্রী উষসী। আর এখানেই নিজের জীবনের অনেক কথাই দর্শকদের সাথে ভাগ করে নিলেন তিনি।

ওয়েব সিরিজে তার চরিত্রটি ঠিক কি রকম?

অভিনেত্রী জানান, “এখানে আমার চরিত্রটি খুব পাওয়ারফুল। আমার চরিত্রের ভাঁজে ভাঁজে রহস্য লুকিয়ে রয়েছে তাই এক কথায় প্রকাশ করা যাবে না। আমি এখানে নেতা মন্ত্রীদের ব্লাক টাকা হোয়াইট করি।”

সিরিজটি করতে কতটা উৎসাহী ছিলেন অভিনেত্রী?

তিনি জানান, “বেনির সাথে একই স্ক্রিনে কাজ করতে অনেকদিন ধরেই আমি উৎসুক হয়েছিলাম। তার মতন একজন অভিনেত্রী সত্যিই আমি দেখিনি। বেনি আমার গুরু। ওর থেকে অনেক কিছু শিখেছি। তাই এই সিরিজটা আমার জন্য অনেক খুশির একটা বিষয়।”

জুন আন্টিকে নিয়ে এখনো মাতামাতি চলে। বিষয়টিকে কতটা এনজয় করেন অভিনেত্রী?

উষসী বলেন, “দেড় বছর হয়েছে শেষ হয়ে গিয়েছে একটি সিরিয়াল। আর এখনো অব্দি মামনিদি আর আমাকে কোথাও একসাথে দেখলেই দর্শকদের সেই পুরনো নায়িকা খলনায়িকার কথা মনে পড়ে যায়। অবশ্যই এটা অনেক বড় পাওয়া। তবে অন্য কোন কাজের ক্ষেত্রে যাতে ওই চরিত্রটা ইম্প্যাক্ট না ফেলে সেটাই চাইবো।”

অভিনেত্রীর কাছে করা প্রকৃত ছোটলোক?

তিনি বলেন, “যারা মেয়েদের সম্মান করতে জানেনা, যারা বড়লোক হয়েও নিচ মানসিকতার পরিচয় দেয়, যারা তাদের থেকে নিচু পজিশনে থাকা এবং কম অর্থ উপার্জনকারী মানুষদের মানুষ বলেই গণ্য করেনা তারা আমার কাছে ছোটলোক।”

Back to top button