বন্ধুত্ব থেকে ভুল বোঝাবুঝি! ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে শহরে এসে বিয়ের বন্ধনে তুঁতে, রঙ্গনের সাথে তার ভবিষ্যত কি আদেও সুখের হবে?

স্টার জলসা (StarJalsha) নতুন ধারাবাহিকের মধ্যে একটি হল ‘তুঁতে’ (Tunte)। যার নামভূমিকায় রয়েছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) এবং অভিনেতা সৈয়দ আরফিন (Syed Arefin)। শুরুর প্রথমদিন থেকেই দর্শকের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। এক গরীব তাঁতী কন্যার জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছে গল্পের প্লট। শুরুতেই সেই গল্প মন ছুয়ে গেছে দর্শকদের।

যারা ধারাবাহিকটি দেখেন তারা জানেন, গ্রামের বাড়ি ছেড়ে শহরের এক বড়লোক বাড়িতে আসে তুঁতে। ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে। কিন্তু সেখানে এসে জানতে পারে তাকে বাড়ির মেয়ের কাজের জন্য নিয়ে আসা হয়েছে। রঙ্গনদের বাড়ির প্রবেশ করার পর থেকে তাকে অপমানিত হতে হচ্ছে। উপায় নেই তাই মুখ বুঝে সব সহ্য করে যেতে হচ্ছে তাকে।

রঙ্গনের বোন ঋষিকা তাকে সরল পেয়ে প্রতি নিয়ত খারাপ ব্যবহার করে চলেছে। কিন্তু তুঁতে কখনো কারো খারাপ চায়নি। মন প্রাণ দিয়ে সবার উপকার করে গেছে সে। এতদিন অব্দি সবটাই পছন্দ হচ্ছিল দর্শকদের। টিআরপিতেও ধীরে ধীরে বেশ ভালো ফল করতে শুরু করেছিল এই ধারাবাহিক। সবে জীবন যুদ্ধের পা দিয়েছিল নায়িকা আর তার মাঝেই অনাসৃষ্টি।

ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুযায়ী এরপরেই বিয়ে হতে চলেছে নায়ক নায়িকার। অর্থাৎ এতদিন ধরে দেখে আসা সমস্ত স্বপ্নের জলাঞ্জলি দিয়ে এবার বড়লোক বাড়ির বউ হওয়ার এবং বউ হিসেবে পরিবারের সকলকে খুশি করার স্বপ্ন নিয়ে এগোবে তুঁতে। দর্শকদের এই প্লট একেবারেই পছন্দ হয়নি তাই ধারাবাহিকটি পড়েছে সমালোচনার মুখে।

দর্শকদের মতে প্রতিটি ধারাবাহিক এই কেন শুরুতেই বিয়ের বোঝা চাপিয়ে দেওয়া হয় নায়িকাদের মাথায়? এর আগে আঁচল ধারাবাহিকেও কিছুটা এমনি দেখানো হয়েছিল। তুঁতেও তার ব্যতিক্রম নয়। প্রায় প্রতিটি ধারাবাহিকের এই একটাই প্লট। লড়াইয়ের শুরুতেই কোন এক বড়লোক পরিবারে বিয়ে হয়ে যাওয়া আর তারপর অশেষ দুর্গতির সম্মুখীন হওয়া। দর্শকরা আশা করেননি তুঁতেও তাই হবে। যার ফলে এখন ট্রোল হচ্ছে তুঁতে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button