জনপ্রিয় মেগার ওপর কোপ, তুমি আশে পাশে আসতেই শেষ হচ্ছে জলসার মেগা! প্রকাশ পেল সম্প্রচারের দিন সময়

বহুদিন ধরে সেই একই ফ্যামিলি ড্রামা দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েছিলেন দর্শক মহল। সেই জন্য বাংলার ধারাবাহিক (Bengali Serial) জগতে একটি নতুন ধারাবাহিক আসার খবর শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরে। এইবার একটা সুন্দর ভৌতিক গোয়েন্দা গল্প নিয়ে খুব তাড়াতাড়ি আসতে চলেছে স্টার জলসা (Star Jalsha) যেখানে থাকবে ভূত, রহস্য এবং ভালোবাসার ছোঁয়া।

ভৌতিক গল্প জলসার পর্দায় নতুন নয়। এর আগেও অনেক ভৌতিক গল্প বাংলা টেলিভিশনের পর্দায় দেখতে পেয়েছেন দর্শক মহল। সেগুলির মধ্যে ভুতু বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। কিন্তু এইবারের গল্প একেবারে ভিন্ন স্বাদ প্রদান করবে দর্শকদের। জানা গিয়েছিল ধারাবাহিকটি আসতে চলেছে স্টার জলসায়। তারপর প্রকাশ পেয়েছিলো ধারাবাহিকের একটি প্রোমো। এইবার তার পাশাপাশি প্রকাশ পেল সম্প্রচারের দিন এবং সময়ও।

কিছুদিন আগেই দর্শকরা জানতে পেরেছেন এসভিএফ প্রোডাকশন হাউসের আন্ডারে আসছে একটি নতুন ধারাবাহিক। সেই আসন্ন ধারাবাহিকে নায়কের চরিত্রে থাকবেন জনপ্রিয় অভিনেতা রোহান ভট্টাচার্য এবং নায়িকার চরিত্রে দেখা যাবে অঙ্গনা রায়কে।

তবে কেবলমাত্র অঙ্গনা একা এই ধারাবাহিকের নায়িকা নন। তিনি প্রধান নায়িকা তবে এছাড়াও আরো একজন নায়িকা রয়েছেন। কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে এই ধারাবাহিকের প্রথম প্রোমো। এবং এটি দেখার পরের ধারাবাহিকটি দেখার উত্তেজনা বেড়ে গিয়েছে দর্শকদের। আর এইবার হতে চলেছে দর্শকদের সেই অপেক্ষার অবসান।

প্রোমোতে দেখানো হয়েছিল ধারাবাহিকের নায়ক দেব এবং নায়িকা পারো একসাথে রেললাইনের উপর দিয়ে হাঁটছে। ঠিক তখনই সিগন্যাল গ্রিন হয় এবং একটি ট্রেন চলে আসে। লাইন থেকে দূরে সরে যায় দেব তবে সেখানে রয়ে যায় পারো। ট্রেনটা চলে যাওয়ার পরে নায়িকাকে পাগলের মত চারিদিকে খুঁজতে থাকে নায়ক ঠিক সেই সময় তার পিছন থেকে তাকে ডাকে নায়িকা। অর্থাৎ বোঝাই যাচ্ছে, নায়িকা এই জগতের কেউ নন, সর্বোপরি তিনি মানুষ নন। ৩ নভেম্বর শুক্রবার থেকে প্রতিদিন রাত ৮ টায় স্টার জলসার পর্দায় দর্শকরা দেখতে পাবেন এই মেগা।

Back to top button