গিনি ফাঁস করলো সব চক্রান্ত, ময়ূরীর গালে চর কষালো মীনাক্ষী, নতুন প্রোমো দেখে জ্বালা মিটবে দর্শকের

সমস্ত মিথ্যেকে হারিয়ে মেঘের জীবনে হলো সত্যের জয়, শাস্তি পেল ময়ূরী

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। স্লট চেঞ্জ হতেই বাজিমাত করেছে এই মেগা। আর এইবার ধারাবাহিকে আসতে চলছে এক নতুন মোড়।

বর্তমানে এই ধারাবাহিকের প্লট অনুযায়ী নিজের দোষে রূপের মতন একটা ছেলেকে বিয়ে করে নিজের জীবনটা একেবারেই রসাতলে পাঠিয়ে দিয়েছে গিনি। যার কাছে যাবার জন্য এতদিন সবার সঙ্গে লড়াই করেছে সে, এখন তার থেকে মুক্তি পাওয়ার জন্য ছটফট করছে গিনি।

গিনি যতই মেঘকে ভুল বুঝুক না কেন বা তাকে অপমান করুক না কেন, তার এমন অবস্থায় সব জেনেশুনে মেঘ চুপ করে থাকবে এমনটা কখনোই হতে পারে না। গিনির জীবনে অনেক বড় বিপদ নেমে এসেছে এটা বোঝা মাত্রই আর এক মুহূর্ত হাত-পা গুটিয়ে বসে থাকেনি মেঘ।

ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে দেখা যাবে, রূপকে এবং তার মা শালিনীকে একেবারে হাতে নাতে ধরে গিনিকে রূপের কবল থেকে রক্ষা করবে মেঘ। আর নীলের কাছে প্রমাণ হয়ে যাবে যে মেঘের বলা একটা কথাও মিথ্যে ছিল না।

আরও পড়ুন: সন্ধ্যাকে আকাশ নয় ঠকাচ্ছে তারা! বোকাসোকা সন্ধ্যাকে ভুল বুঝিয়ে সত্যের থেকে আড়াল করছে সে!

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যাচ্ছে মীনাক্ষীর সামনে গিনি ময়ূরীকে বলছে, এই মেয়েটা তার জীবনের পাশাপাশি দাদাভাই আর মেঘের জীবনও নষ্ট করে দিয়েছে। এই শুনে মুখের উপর গিনিকে মিথ্যেবাদী বলে ময়ূরী এবং তার পাশাপাশি মীনাক্ষীর কাছে গিয়েও গিনিকে অবিশ্বাস করার কথা বলে সে। মীনাক্ষী গিনিকে সবার সামনে চড় মারে আর মেঘকে বরণ করে নেয়। মেঘ বলে সে জানতো সত্যের জয় হবেই।

Back to top button