শেষ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল, কোনো গুঞ্জন নয় নিজেই জানালেন অভিনেত্রী, মন খারাপ ভক্তদের

অন্য ধরণের গল্প নিয়ে শুরু হয়েছিল জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক (Serial)। অনেকের কাছেই বিশেষ আকর্ষণীয় হয়ে উঠেছিল এই সিরিয়াল। তবুও সাত মাসের মধ্যেই কেন বিদায় ঘন্টা বেজে গেল এই সিরিয়ালের? টেলি দুনিয়ায় এখন ধুন্ধুমার লড়াই। স্টার জলসা হোক কী জি বাংলা, কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নয়। সেই কারণেই একটার পর একটা নতুন সিরিয়াল লঞ্চ করে চলেছে চ্যানেলগুলি। প্রতিটি সিরিয়ালই এখন স্লট দখলের লড়াইয়ে ব্যস্ত। তার মাঝে টিআরপিতে (TRP) পিছিয়েও পড়ছে কেউ কেউ। যে কারণে বন্ধও হয়ে যাচ্ছে সেইসব সিরিয়াল।

এক অন্য ধরনের স্টোরি লাইন নিয়ে আগমন হয়েছিল এই ধারাবাহিকের। সস্তিকাকে (Swastika) দেখা গিয়েছিল সবচেয়ে কনিষ্ঠ শাশুড়ির ভূমিকায় অভিনয় করতেও। শুরুর দিকে নতুনত্বের ছোঁয়া থাকলেও সময়ের সাথে সাথে গতানুগতিক ট্র্যাকে ঢুকে যায় সিরিয়ালের গল্প। ফলে স্বস্তিকার আগের ধারাবাহিকগুলি হিট তকমা পেলেও এ ক্ষেত্রে তা ঘটেনি।

স্বস্তিকা নিজেই জানিয়েছে এ কথা

এক সংবাদ মাধ্যমকে স্বস্তিকা জানিয়েছেন, আগামী ২৫-২৬ তারিখেই হতে চলেছে তোমার খোলা হাওয়া ধারাবাহিকের শেষ শুটিং। সম্প্রচারের শেষ তারিখ আগামী ২৯ জুলাই। কেন মাত্র সাত মাসেই বাজল বিদায় ঘণ্টা? বিগত বেশ কিছু মাসের হিসেব বলছে প্রথম থেকেই বেশ তলার দিকেই এই ধারবাহিকের টিআরপি। সিরিয়ালটি শুরু হয় স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র বিপরীতে।

তবে মনমতো টিআরপি দিতে না পারায় প্রাইম টাইম থেকে সরিয়ে দুপুরের স্লটে নামিয়ে দেওয়া হয় সিরিয়ালটিকে। কিন্তু তা সত্ত্বেও টিআরপির হেরফের হয়নি। প্রতিযোগিতার যুগে তাই খানিক বাধ্য হয়েই শেষ হচ্ছে ধারাবাহিকটি। কারণ দর্শকরা খুব ভালো করেই জানেন টিআরপি না থাকলে সেই ধারাবাহিককে চ্যানেলে রাখে না চ্যানেল কর্তৃপক্ষ।

Watch Tomar Khola Hawa Latest Episodes Online Exclusively on ZEE5
শুধুমাত্র টেলিভিশনেই আর আটকে নেই স্বস্তিকা। তাঁকে দেখা গিয়েছে সিনেমা ও সিরিজেও। ‘গভীর জলের মাছ’-এ তাঁর কাজ বেশ প্রশংসিত হয়েছিল। অন্যদিকে সম্প্রতি তাঁর ছবি ‘ফাটাফাটি’ মুক্তি পেয়েছিল উইন্ডোজ প্রযোজনা সংস্থায়। ছবিতে তাঁর চরিত্রটি ছিল খানিক নেতিবাচক। এই মুহূর্তে হাতে বেশ কিছু সিরিজের কাজও রয়েছে তাঁর। ছবি-টিআরপি-র লড়াইতে টিকে থাকতে বেশ কড়া হয়েছে স্টার জলসা আর জি বাংলা। ধারাবাহিকের ওপর দর্শকরা উৎসাহ হারাচ্ছে। বুঝতে পারলেই সেই মেগা বন্ধ করে দেওয়া হচ্ছে। তোমার খোলা হাওয়া’র ক্ষেত্রেও ঘটছে তেমনটাই।

New Mega Show “Tomar Khola Hawoa” Launch Starring Subhankar Saha And Swastika Dutta | 'Tomar Khola Haowa': নতুন ধারাবাহিক 'তোমার খোলা হাওয়া'য় 'সর্বকনিষ্ঠ শাশুড়ি'র চরিত্রে স্বস্তিকা ...

Back to top button