এক মায়ের সন্তান কোলে নিয়ে ডাক্তার হওয়ার লড়াই! স্বামী আর সমাজের বাঁধা অতিক্রম করে অন্য ধাঁচের গল্প ‘তোমাদের রানী’র প্রথম ঝলকেই হৈচৈ নেটপাড়ায়

সবকিছু একসাথে পাওয়ার স্বপ্ন নিয়ে স্টার জলসায় আসছে "তোমাদের রাণী", হঠাৎ করেই প্রকাশ্যে নতুন প্রোমো

বর্তমানে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলগুলিতে চলছে জোরদার প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতায় যে ধারাবাহিকগুলি জিতে যাচ্ছে সেই ধারাবাহিক গুলি টিকে থাকছে টেলিভিশনের পর্দায়। আর হেরে যাওয়া ধারাবাহিক গুলিকে বন্ধ করে দিচ্ছে চ্যানেল। এই ভাবেই টিআরপিতে (TRP) পিছিয়ে পড়া ধারাবাহিক গুলি একে একে দুই তিন মাসের ব্যবধানেই বন্ধ হয়ে যাচ্ছে। তার পাশাপাশি একাধিক নতুন ধারাবাহিক প্রকাশ পাচ্ছে চ্যানেলগুলিতে।

বাংলা বিনোদন জগতের প্রথম সারির চ্যানেল গুলির মধ্যে অন্যতম হচ্ছে স্টার জলসা। এইবার এই স্টার জলসায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক। যেই ধারাবাহিকের গল্প অন্যান্য সব ধারাবাহিকের থেকে একেবারে অন্যরকমের। সম্প্রতি প্রকাশ পেল ধারাবাহিকের প্রথম প্রোমো।

যে রাধে সে চুলও বাঁধে

এই প্রোমোতে দেখানো হয়, মেডিকেল এন্ট্রান্স এর এক্সাম দিতে আসছে নায়িকা। কিন্তু তাকে দেখে অবাক সবাই। এতে তো অবাক হওয়ার কিছু নেই? আসল টুইস্ট অন্য জায়গায়। পরীক্ষার্থী গর্ভবতী এবং যেকোনো সময়ে তার সন্তান ভূমিষ্ঠ হতে পারে। তাকে দেখে সবাই বলাবলি করতে লাগল, যার নিজেরই এখন ডাক্তারের পরামর্শ নেওয়া দরকার সে ডাক্তার হওয়ার পরীক্ষায় অংশ নিচ্ছে। এমন অবস্থায় সে পরীক্ষাতে বসে।

পরীক্ষা শুরু করার আগে তার মনে পড়ে যায় তাকে তার স্বামী বলেছিল একসঙ্গে সব কিছু পাওয়া যায় না। এই অবস্থায় সে কোনোভাবেই এন্ট্রান্স ক্লিয়ার করতে পারবে না। সব ভুলে মেয়েটি পরীক্ষা দেয় এবং ফলাফল বেরোনোর দিন নিজের বাচ্চাকে সাথে নিয়ে রেজাল্ট দেখতে আসে। মেডিকেলে চান্স পেয়ে সে।

চ্যালেঞ্জে জিতে পথচলা শুরু করলো নায়িকা

নিজের স্বামীর সাথে যে চ্যালেঞ্জটি সে নিয়েছিল তার প্রথম ধাপ উত্তীর্ণ করে নায়িকা। এইবার তার জীবনে এগিয়ে যাওয়ার দ্বিতীয় পর্যায়ে শুরু হয়। এই এগিয়ে যাওয়ার গল্প নিয়ে আর সবকিছু একসাথে পাওয়ার স্বপ্ন নিয়ে স্টার জলসায় খুব তাড়াতাড়ি আসতে চলেছে ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। এখন অব্দি ধারাবাহিক সম্প্রচারের দিন এবং সময় সম্পর্কে কিছু জানানো হয়নি।

Back to top button