“মনের মানুষের মনের মতন হওয়ার পর্ব চলছে, হলেই সেটেল করবো”, এবার নতুন জীবনে পা রাখতে চলেছেন পর্দার ‘ইন্দিরা’ তিয়াসা

তিন বছরের দাম্পত্যে ইতি টেনেছেন অনেক দিন হল। প্রাক্তন স্বামীর মাধ্যমেই স্টুডিয়োপাড়ার সঙ্গে পরিচয় হয় অভিনেত্রী তিয়াসা লেপচার (Tiyasha Lepcha)। প্রথম সিরিয়ালেই পেয়েছেন পরিচিতি। এই মুহূর্তে তাঁকে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের ইন্দিরা চরিত্রে দেখছেন দর্শক। প্রথম সিরিয়াল ‘কৃষ্ণকলি’র পর আবার নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

কৃষ্ণকলি (Krishnokoli) ধারাবাহিকের শ্যামা ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার পর থেকেই নাকি স্বামীর সঙ্গে তার দূরত্ব বাড়ছিল। দীর্ঘদিন ধরে সম্পর্কের টানাপোড়েনে ভুগছিলেন দুজনে। শেষমেষ এই সম্পর্ককে ছিন্ন করে আবার নতুন জীবনে প্রবেশের সিদ্ধান্ত নেন তিয়াসা। যদিও সম্পর্ক ভাঙ্গার বিষয়ে তার স্বামী সুবান অবশ্য স্ত্রীকেই দায়ী করেন।

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়ামে নীল ভট্টাচার্যের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে এই জনপ্রিয় অভিনেত্রীকে। সম্প্রতি ধারাবাহিকে শেষ হয়েছে ২০০ পর্ব। এই নিয়েই বাংলা মিডিয়ামের সেটে চলছে জোরদার সেলিব্রেশন। আর সেখানেই নেওয়া একটা ছোট্ট সাক্ষাৎকারে নিজের মনের মানুষের খোঁজ দিলেন অভিনেত্রী তিয়াসা।

সাক্ষাৎকারের তাকে প্রশ্ন করা হয়, ধারাবাহিকে পাকা গিন্নি হয়ে উঠেছেন তিনি, একাধারে সামলাচ্ছেন অনেক সংসার এবং স্কুল। বাস্তবেও কি সংসারের পরিকল্পনা আছে তার? এই উত্তরে অভিনেত্রী তিয়াসা লেপচা জানান “খুব তাড়াতাড়ি”, যা শুনে দর্শকরা বুঝে জান মনের মানুষ পেয়ে গেছেন অভিনেত্রী।

এরপর অভিনেত্রী বলেন, “মনের মানুষ হয়ে ওঠার জন্য যে যে জিনিসগুলোর দরকার যে যে বিষয়গুলো প্রচন্ড প্রয়োজনীয় সেগুলোরি দেখাশোনা চলছে, সবকিছু মনের মতন হয়ে গেলে সেটেল হয়ে যাব।” তবে সেটা কবে সেই বিষয়ে কিছুই জানাননি অভিনেত্রী। তবে ভক্তরা খুব তাড়াতাড়ি নাম জানতে চান তার মনের মানুষের।

Back to top button