টিভি পর্দায় মেয়াদ আর কয়েকদিন! মাত্র ৫ দিন শুটিং হয়েই শেষ হয়ে যেতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক, হতাশ ভক্তরা

বাংলা বিনোদন জগতের একটি বড়ো অংশ দখল করে বর্তমানে রাজ করছে বাংলা সিরিয়াল। দর্শকদের খুশি করতে প্রতিদিন টেলিভিশনের পর্দায় ফুটে ওঠে তাদের প্রিয় নায়ক নায়িকার জুটি। প্রতিদিন সন্ধ্যা হলেই দর্শকরাও মেতে ওঠেন টেলিভিশনে সম্প্রচারিত ধারাবাহিক গুলি নিয়ে।

সম্প্রতি বাংলা ধারাবাহিকের চ্যানেলগুলিতে যেমন একের পর এক নতুন ধারাবাহিকের খবর শোনা যাচ্ছে তেমনি বন্ধ হয়ে যাচ্ছে একাধিক জনপ্রিয় ধারাবাহিক। যদিও এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পিছনে রয়েছে আরও একটি কারণ। আর এই কারণটিই প্রধান। আর সেটা হল টিআরপি তালিকায় তেমন ফল না করতে পারা।

বর্তমান জগতে সমস্ত ধারাবাহিকের ভাগ্য যে বিষয়টির ওপর নির্ভরশীল সেটি হল টিআরপি। এই টিআরপি ভাল থাকলে ধারাবাহিক চলবে বছরে পর বছর। আর যদি কোন ধারাবাহিক টিআরপি তালিকায় আশানুরূপ ফল দিতে ব্যর্থ হয় তাহলে সেই ধারাবাহিকের ভাগ্যের চাকা সেখানেই থেমে যায়।

এই মুহূর্তে স্টার জলসা ও জি বাংলা একাধিক ধারাবাহিক রয়েছে বন্ধের খাতায়। খুব তাড়াতাড়ি শেষ হয়ে যেতে চলেছে মেয়ে বেলা, এই শেষ হয়ে যাওয়ার তালিকায় নাম নথিভুক্ত করিয়েছে সোহাগ জল। আর এইবার জানা গেল একটি ধারাবাহিকের শুটিং চলবে আর মাত্র ছয় দিন।

বাংলা ধারাবাহিক জগতের অন্যতম চ্যানেল সান বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিকের মেয়াদ প্রায় শেষ বললেই চলে। জানা গিয়েছে এই চ্যানেলের একটু ধারাবাহিক যার নাম মেঘে ঢাকা তারা, নিজেদের শেষ শুটিং সম্পন্ন করতে চলেছে আগামী সপ্তাহের মধ্যেই। অর্থাৎ আর মাত্র ৫ দিন চলবে এই ধারাবাহিকের শুটিং। তারপরেই শেষ হয়ে যাবে ধারাবাহিকের পথ চলা।

Back to top button