শুধু সৌমীতৃষা একা নন, প্রধান সিনেমায় রয়েছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের মূল নায়িকাও

চলতি ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে অভিনেতা দেবের সিনেমা প্রধান। এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে তুঙ্গে উত্তেজনা। কারণ এই সিনেমার নায়িকা। বাংলা ধারাবাহিকের দুনিয়ায় তিনি ছিলেন অপ্রতিরোধ্য। তার আকাশছোঁয়া জনপ্রিয়তা হার মানিয়ে দিয়েছে যে কোনও নামিদামি তারকাকে। এক কথায় তিনি হলেন বাংলা টেলিভিশনের কুইন। ভীষণই অল্প সংখ্যক কাজ করে গগনচুম্বী জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। বিশেষ করে জি বাংলার মিঠাই (Mithai) ধারাবাহিকটি তাকে গগনচুম্বী সফলতা এনে দিয়েছিল।

বুঝে গেছেন নিশ্চ‌য়‌ই কার কথা বলছি! হ্যাঁ, কথা বলছি বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম মুখ সৌমীতৃষা কুন্ডুর। বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে তিনি যেরকম সুপরিচিত সেই রকমই জনপ্রিয়। শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয় বাংলাদেশেও তার অবাধ জনপ্রিয়তা। শুধুমাত্র তিনি থাকলেই যেকোনও ধারাবাহিক বা সিনেমা হিট হয়ে যেতে পারে এমনটাই বিশ্বাস করেন আর ভক্তরা।

ইতিমধ্যেই প্রধানের ট্রেলার মুক্তি পেয়েছে। একে একে মুক্তি পাচ্ছে গান। সদ্য মুক্তি পেয়েছে গান ‘হয়েছে বলি কি শোন’! আর সেই গানে দেব-সৌমীতৃষার রোম্যান্সের পাশাপাশি একজন অভিনেত্রীকে দেখে চমকে উঠেছেন দর্শকরা। তিনিও ধারাবাহিকের জনপ্রিয় মুখ। বলা যায় জি বাংলার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রীর অন্যতম মূল নায়িকা।

হ্যাঁ ঠিকই ধরেছেন। জগদ্ধাত্রীর কৌশিকী মুখার্জি রয়েছেন এই ধারাবাহিকে। অর্থাৎ অভিনেত্রী রূপসা চক্রবর্তী। সোহম চক্রবর্তীর স্ত্রীর ভূমিকায় হয়ত দেখা মিলবে তার। বলাই বাহুল্য, অনেক দর্শকের কাছে কৌশিকী চরিত্রটি জগদ্ধাত্রীর থেকেও বেশি জনপ্রিয়। দারুণ রকম ব্যক্তিত্ববান এই চরিত্রটি দর্শকদের কাছে অতি অল্প সময়েই দারুন রকমের গ্রহণযোগ্যতা পেয়েছিল।

আরও পড়ুনঃ রিলিজ হল প্রধানের প্রথম রোম্যান্টিক গান! কেমন হলো দেব সৌমিতৃষার কেমিস্ট্রি? দেখুন নিজের চোখেই

বেশিরভাগ ক্ষেত্রেই ব্লুজ প্রোডাকশন হাউসের ধারাবাহিকে কাজ করেন তিনি। কারণ স্নেহাশীষ চক্রবর্তীর প্রোডাকশন হাউজ ব্লুজ প্রোডাকশনের অন্যতম বড় স্তম্ভ রূপসা চক্রবর্তী। তিনি ব্লুজের মালিক স্নেহাশীষ চক্রবর্তীর স্ত্রী। আগে অবশ্য অন্যান্য প্রডাকশন হাউসে কাজ করলেও এই মুহূর্তে একেবারেই আর অন্য কোন প্রোডাকশন হাউসে কাজ করেন না রূপসা চক্রবর্তী।‌ যদিও কাজ করলেন দেবের প্রযোজনা সংস্থায়।

Back to top button