ফুরিয়ে যাচ্ছে রামপ্রসাদের গল্প, টিআরপি টানতে এবার নতুন গল্প নিয়ে আসছে চ্যানেল!

শুরুর পর থেকেই ধারাবাহিক প্রেমিকদের মনে পোক্ত জায়গা করে নিয়েছে ‘রামপ্রসাদ’ (Ramprasad)। টিআরপি তালিকায় (TRP) বিশেষ প্রভাব না ফেলতে পারলেও, দর্শকমহলে বেশ আলোচিত এই মেগা ধারাবাহিক। ভক্তিমূলক এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সব্যসাচী চৌধুরি (Sabyasachi Chowdhury)। সব্যসাচীর বিপরীতে রয়েছেন অভিনেত্রী সুস্মিলি আচার্য (Susmili Acharjya)। এছাড়াও দেবী কালীর ভূমিকায় রয়েছেন বেহুলা খ্যাত পায়েল দে (Payel De)।

এতদিন পর্যন্ত স্টার জলসার পর্দায় সোম-রবিবার সন্ধ্যা ৫.৩০ মিনিটে দেখা যাবে ‘রামপ্রসাদ’। দিনকয়েক আগে টিআরপি কম থাকার দড়ুন বিদায় ঘণ্টা বাজতে চলেছিল এই ধারাবাহিকের। কিন্তু স্লট পরিবর্তন হলেও বন্ধ হয়নি। তবে টিআরপি ধরে রাখতে গল্পে আসে নয়া চমক।

সম্প্রতি টিআরপি কম হলেই ভ্রুকুটি মিলছে চ্যানেলের। জনপ্রিয় ধারাবাহিকগুলি স্লট বদল হচ্ছে। নয়ত বা, বন্ধ হয়ে চলেছে একের পর এক ধারাবাহিক। নতুনের আগমনে আবার স্লট পূরণ হয়ে চলেছে বাংলা ধারাবাহিকের চ্যানেলগুলি। তাই এই তীব্র প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে রামপ্রসাদেও টুইস্ট আনছে নির্মাতারা।

তবে শুধু রামপ্রসাদ নয়, জলসায় আরও কিছু ধারাবাহিক বন্ধ হবে এবং শুরু হবে নতুন কিছু ধারাবাহিক। টিআরপি তালিকায় চোখ রাখলে খানিক তেমনটাই ইঙ্গিত মিলছে। ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘গীতা এলএলবি’ ছাড়া কোনো ধারাবাহিক তেমন জুতসই জায়গা করতে পারেনি এই চ্যানেলে।

সূত্রের খবর, প্রায় শেষের মুখে ধারাবাহিক ‘রামপ্রসাদ’। তবে দর্শক আর টিআরপি ধরে রাখতে ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের গল্পে আসছে বিরাট পরিবর্তন। এবার থেকে রাণী ভবানীর গল্প পালন করবে ধারাবাহিকের গল্পের মুখ্য ভূমিকা। যদিও এবিষয়ে বিশদে কিছু জানা যায়নি এখনও।

Bengali serial

Back to top button