দ্বিতীয় গাঁটছড়া! পঞ্চমীর পর আবার জলসায় সুস্মিতা! নতুন আরও এক প্রেমের গল্প নিয়ে আসছে “কথা”!

এই মুহূর্তে বাংলা বিনোদন জগতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial)। নতুন নতুন সব গল্প নিয়ে দর্শকদের (Audience) ড্রয়িং রুম ভরিয়ে তুলছে ধারাবাহিকের চ্যানেলগুলি। ফের এক নতুন গল্প নিয়ে স্টার জলসায় চলে এলো এক নতুন মেগা।

দর্শকদের বেশ কিছুদিন আগেই জানানো হয়েছিল যে, বহু দিন ধরে বাংলা টকিজ প্রোডাকশন হাউজের তরফ থেকে একটি নতুন সিরিয়াল আসতে চলেছে জলসায়। যার নায়িকা হিসেবে থাকবেন সুস্মিতা চক্রবর্তীএবং বিপরীতে দেখা যাবে সাহেব ভট্টাচার্যকে। এই ধারাবাহিকের নাম দেওয়া হয়েছে কথা। এইবার চ্যানেল সম্প্রচার করল ধারাবাহিকের প্রথম প্রোমো।

এই প্রোমোয় শুরুতেই দেখা যায়, ধারাবাহিকের নায়িকা অর্থাৎ কথা মধ্যবিত্ত পরিবারের মেয়ে এবং তার পাশাপাশি গাছ অন্ত প্রাণ। একাধিক রকমের গাছ দিয়ে বাগান সাজানো এবং প্রত্যেকটি গাছের যত্ন নেওয়া তাদের নিয়মিত সার দেওয়া তার রোজকার কাজ। এবং এই কাজটাকে খুব ভালবাসে সে।

অন্যদিকে সম্ভ্রান্ত পরিবারের ছেলে হচ্ছে ধারাবাহিকের নায়ক। সে একজন সেফ। রান্নার প্রতি তার ভালোবাসা অগাধ। প্রোমোতে দেখানো হয় তার দাদু তাকে করমচা আনতে বলে আর ঠিক তখনই নায়িকা গাছ সমেত এসে হাজির হয়। আসা মাত্রই ধাক্কা লাগে নায়কের সাথে নায়িকার। আর নায়ক বেশ বিরক্তির স্বরে নায়িকাকে মিস গোবর দেবী বলে সম্বোধন করেন। নায়িকাও বেশ বিরক্ত হয়।

বোঝাই যাচ্ছে, শুরুতে বেশির ভাগ ধারাবাহিকের মতনই নায়ক নায়িকার মধ্যে এক দুষ্টু মিষ্টি ঝগড়া দেখানো হবে। চ্যানেল এখনো অব্দি ধারাবাহিক সম্প্রচারের দিন এবং সময় প্রকাশ করেনি। তবে ধারণা করা হচ্ছে খুব তাড়াতাড়ি সম্প্রচার শুরু হবে এই মেগার।

Back to top button