জনপ্রিয় চ্যানেলে নামী প্রোডাকশন হাউসগুলোর পাঁচটা সিরিয়ালের শুটিং শুরুর আগেই বন্ধ করে দিল চ্যানেল, কারণ জানলে চমকে যাবে সকলে

বর্তমানে বাংলা বিনোদন জগতের এক বিরাট অংশ দখল করে বসে রয়েছে বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলি। আর এই বাংলা ধারাবাহিক গুলির নিয়ন্ত্রক হিসেবে কাজ করে টিআরপি। পূর্বে দর্শকদের পছন্দ-অপছন্দকে গুরুত্ব দেওয়া হলেও বর্তমানে টিআরপি শেষ কথা বলে। যে ধারাবাহিকের টিআরপি রয়েছে সেটি চ্যানেলে রাজ করে এবং যে ধারাবাহিকটির টিআরপি কম সেই ধারাবাহিকটিকে তৎক্ষণাৎ বন্ধ করে দেয় চ্যানেল।

বিশেষ করে এই বছর সদ্য শুরু হওয়া ধারাবাহিক গুলিও টিআরপি কম থাকার দরুন বন্ধ করে দিচ্ছে চ্যানেল। ঘুরে দাঁড়ানোর সুযোগটুকুও দিচ্ছে না। পূর্বে এমনটা হতো না। তখন ধারাবাহিকের সংখ্যা ছিল কম এবং এত চ্যানেলও ছিল না। কিন্তু এখন আর তেমনটা নেই তাই মানুষের মনও চঞ্চল হয়ে উঠেছে।

এরই মাঝে শোনা গেল আর এক খবর। পাঁচটি নামিদামি প্রোডাকশন হাউজের তরফ থেকে পাঁচটি নতুন ধারাবাহিক আসার কথা ছিল। কিন্তু সেই পাঁচটি ধারাবাহিকের শুটিং শুরু করতে বাধা দিল চ্যানেল। কিন্তু কেন শুটিং শুরু হওয়ার অনুমতি পেল না প্রোডাকশন হাউজ?

এই পাঁচটি ধারাবাহিক আসার কথা ছিল বাংলা বিনোদনের একটি অন্যতম চ্যানেল কালার্স বাংলায়। কালার্স বাংলা অ্যাক্রপলিস, টেমস সিনেমা, ম্যাজিক মোমেন্ট, সুরিন্দর ফিল্মস এবং অর্গানিক স্টুডিও এই পাঁচটি জনপ্রিয় প্রোডাকশন হাউজের ধারাবাহিক গুলির শুটিং ক্যানসেল করেছে। কিন্তু কেন? সেটাই জানাবো এই প্রতিবেদনে।

কালার্স বাংলায় বর্তমানে যে ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে সেই ধারাবাহিক গুলিকে বেশ পছন্দ করছে দর্শকরা। চ্যানেল কর্তৃপক্ষ জানান তারা ঠিক করেছিলেন তুমি যে আমার মা ধারাবাহিকটিকে এক বছর হলেই শেষ করে দেওয়া হবে কিন্তু এখনই ধারাবাহিকটি চ্যানেল টপার তাই শেষ করার কোন প্রশ্নই নেই। আর অন্যান্য ধারাবাহিক গুলির টিআরপিও যথেষ্ট ভালো। তাই এই মুহূর্তে চ্যানেল কর্তৃপক্ষ ঠিক করে উঠতে পারছে না যে কোন ধারাবাহিকটিকে শেষ করা উচিত। যার দরুন নতুন ধারাবাহিকের শুটিং ক্যানসেল করেছে কালার্স বাংলা।

Back to top button