পুরোপুরি খলনায়িকা থেকে এখন সম্পূর্ন পরিবর্তন হয়ে তাক লাগিয়েছে উর্মি ও দ্যুতি, আসল নায়িকা নয় বরং এদের দুজনের প্রশংসায় পঞ্চমুখ দর্শক

একটি ধারাবাহিকে যখন নেগেটিভ চরিত্রগুলি ভালো হয়ে যায় তখন সেই চরিত্র গুলির প্রতি মানুষের ভালোবাসা অনেক গুণ বেড়ে যায়। তখন তাদের প্রতিটি কাজকর্ম বেশ নজর কাড়ে দর্শকদের। স্টার জলসার এক সময়কার এমনই দুই দাপুটে খলনায়িকার কথা আজ জানাতে চলেছি যাদের আপাদ মস্তক পরিবর্তন ছুঁয়ে গিয়েছে দর্শকদের মন।

বর্তমানে গাঁটছড়ায় সিংহ রায় জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রতিযোগিতা চলছে। যে প্রতিযোগিতায় অংশ নিয়েছে দ্যুতির মেয়ে, গঙ্গা এছাড়া আরও অনেকে। এই প্রতিযোগিতায় দ্যুতির মেয়ে চালাকি করে সবার সামনে ফেলে দেয় গঙ্গাকে। প্রতিযোগিতায় জাজ এর আসনে বসেছিল দ্যুতি। আর এই বিষয়টি তার নজর এড়াইনি।

একসময় যে মেয়েটা শুধু নিজের ভালো বুঝত আজ এমন একটি ঘটনার জন্য নিজের মেয়েকে প্রথম রাউন্ডেই প্রতিযোগিতা থেকে বাদ দিয়ে দিতে একটুও সংকোচ বোধ করেনি সে। তার মধ্যে এতটাই পরিবর্তন এসেছে যে তার কাছে এখন এইসব কুটবুদ্ধির কোন জায়গা নেই। তার এই আমূল পরিবর্তন অত্যন্ত প্রশংসা পাচ্ছে দর্শকমহলে।

অন্যদিকে এমনই এক খলনায়িকা ছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের ঊর্মি। এক সময় নিজের মা আর দিদার সাথে মিলে অনেক ক্ষতি করেছে দীপার। শুধু তাই নয় মিশকার সাথে হাত মিলিয়ে চেষ্টা চালিয়ে গেছে কিভাবে সোনা রুপাকে বাড়ি থেকে বের করা যায়। সেই উর্মি আজ সম্পূর্ণ বদলে গিয়েছে। এখন সে দিদি অন্ত প্রাণ। দিদির অবর্তমানে খেয়াল রাখছে রুপার। নিজের মা আর দিদাকে সহ্য করতে পারছে না এক মুহূর্তও। তার এই পরিবর্তন সারা ফেলেছে ভক্তদের মধ্যে।

এই দুই পার্শ্ব নায়িকা এখন এতটাই বেশি জনপ্রিয় হয়ে উঠেছে যে প্রধান নায়িকার থেকেও অনেক বেশি জায়গা করে নিচ্ছে মানুষের মনে। যে চরিত্র গুলিকে এক সময় দর্শকরা চোখে দেখতে পারত না সেই চরিত্রগুলিই এখন ধারাবাহিক দেখার অন্যতম কারণ হয়ে উঠেছে। তাদের খারাপ থেকে ভালোয় পরিবর্তিত হওয়া, তাদেরকে দর্শকদের মনে পাকাপাকি একটি জায়গা তৈরি করে দিয়েছে।

Back to top button