সামনে এল ‘মিলি’র সম্প্রচার সময়! শেষ হচ্ছে জি বাংলার এক নম্বর সিরিয়াল

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, চ্যানেলের সঙ্গে নামকরা প্রোডাকশন হাউসের ঝামেলা চলছে। আর তাই একের পর এক প্রোডাকশনের ধারাবাহিক ক্যানসেল হয়ে যাচ্ছে। জি বাংলার (Zee Bangla) সঙ্গে বচসার কারণে টেন্ট (Tent), এক্রোপলিশ (Acropolis), ম্যাজিক মুমেন্টস (Magic Moment), এসভিএফ (SVF) প্রোডাকশন কাজ করতে আপত্তি জানায়। সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)।

ধারাবাহিকটি আসার পর থেকে এখনো পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। তাই দর্শকরা বহুদিন ধরেই অপেক্ষায় ছিল নতুন ধারাবাহিক আসার। এবার সামনে এল এক খুশির খবর। চ্যানেলে আসতে চলে খুব শীঘ্রই নতুন ধারাবাহিকের প্রোমো। ইতিমধ্যে স্টার দুটি আসন্ন সিরিয়ালের প্রোমো এনে ফেলেছে। এরমধ্যে একটি হল ‘লাভ বিয়ে আজকাল’, অন্যটি ‘তোমাদের রানী’।

জি বাংলার ভক্তরা বেশ অনেকদিন ধরেই অপেক্ষায় ছিল। কিন্তু সমস্যা হচ্ছিল, এক একটা প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের মনোমালিন্য হতে শুরু হয়। সম্প্রতি শোনা যায়, ক্রিস্টাল প্রোডাকশনের নতুন ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি টিভির পর্দায় আসবে নতুন এই সিরিয়াল। ধারাবাহিকের নায়ককে মোট ৫ বার ও নায়িকাকে একবার এরমধ্যে চেঞ্জও করা হয়। খুব বাছাই করে চরিত্রের সঙ্গে মানানসই লুকে তারকাদের নিয়ে আসা হচ্ছে।

ক্রিস্টাল প্রোডাকশনের (Crystal Production) নতুন এই ধারাবাহিকের নামে ‘মিলি’ (Mili)। আউটডোরে শুরু হয়েছে ‘মিলি’ ধারাবাহিকের শুটিং। ইতিমধ্যে প্রোমোও চলে এসেছে। দেখা যাচ্ছে, মিলির সঙ্গে রাহুল বলে একজনের বিয়ে হতে চলেছে। তবে রাহুলের মিলির প্রতি নয়, গয়নার প্রতি বেশি আগ্রহ। এদিকে ঠিক বিয়ের সময় মণ্ডপে বন্দুক হাতে এক আগন্তুক এসে মিলিকে তুলে নিয়ে যায়। সে মিলিকে বলে যে মিলিকে সে সর্বনাশ থেকে বাঁচিয়েছে। তবে এর পেছনে কোন রহস্য লুকিয়ে রয়েছে? সেই সাসপেন্স নিয়েই শুরু হবে ধারাবাহিকের গল্প।

জানা গিয়েছে, প্রোডাকশন ‘মিলি’কে প্রাইম টাইমে দিতে চায়। কিন্তু চ্যানেলের পক্ষে তা করা অসম্ভব। কারণ বর্তমানে প্রাইম টাইমের সমস্ত সিরিয়ালের টিআরপি খুব ভালো। চ্যানেল গতকাল প্রোডাকশন হাউসকে জানিয়েছে, ‘মিলি সম্প্রচার হবে সপ্তাহের ৫ দিন। ‘মিলি আসবে না সন্ধ্যা ৬ তা থেকে রাত ৯ টার কোনও স্লটে। ‘মিলি’ আসবে সাড়ে ৯টা, ১০টা বা সাড়ে ১০ টার স্লটে। এরফলে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক শেষ হচ্ছে। তবে এখনও সেই নাম প্রকাশ্যে আসেনি।

Back to top button