স্টারের নতুন ধারাবাহিকে ফিরলেন ঋষি কৌশিক! নতুন ধারাবাহিকের প্রোমো দেখেই দর্শক পড়ল প্রেমে!

বর্তমানে চ্যানেলগুলোতে একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। দর্শকমনেও বেশ ভালো জায়গা করে নিচ্ছে সেই নতুন মেগাগুলি। চ্যানেল নিজেদের টিআরপি বাড়ানোর জন্য একের পর এক ধারাবাহিক এনেই চলেছে। নতুন নতুন ধাঁচের সেই গল্প দর্শক মন জয় করে নিচ্ছে। টিআরপিতেও বেশ এগিয়ে যাচ্ছে নতুন মেগাগুলি।

আবারও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে পর্দায়। লীনা গাঙ্গুলির সেই গল্পের প্রোমো সামনে আসতেই দর্শকমনে খুশির আমেজ। ধারাবাহিকের গুরুত্বপূর্ণ এক চরিত্রে ধরা দেবেন স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক নায়ক। আকাশ নীল, ইষ্টি কুটুম, কুসুম দোলা ইত্যাদির মতো জনপ্রিয় ধারাবাহিকে তিনি নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন।

তিনি হলেন আমাদের সকলের প্রিয় নায়ক ঋষি কৌশিক (Rishi Kaushik)। ডক্টর উজান চট্টোপাধ্যায়, অর্চিষ্মান মুখোপাধ্যায়’এর মধ্যে দিয়ে তিনি এখনও দর্শকমনে জায়গা করে রয়েছেন। একসময় তাঁকে টিভিতে দেখে কত মেয়েই না মুগ্ধ হয়েছে। তবে বহুদিন হল অভিনেতাকে ছোট পর্দায় আর দেখতে পাওয়া যায় না। তিনি মাঝে ওয়েব সিরিজ করেছিলেন।

এবার অভিনেতা ফিরছেন ভিলেন রূপে। ফের ভিলেন রূপে ঋষি কৌশিককে ছোট পর্দায় দেখা যাবে। লীনা গাঙ্গুলির গল্পে ফিরছেন তিনি। যদিও ছোট পর্দায় ঋষিকে খলনায়কের ভূমিকায় না দেখা গেলেও বড় পর্দায় তিনি খলনায়কের চরিত্রে কাজ করেছেন। এবার নায়ক হবে খলনায়ক। সবকিছু ঠিকঠাক থাকলেই সেপ্টেম্বরেই শুরু হবে এই ধারাবাহিক।

আমরা আগেই জেনেছি, লীনা গঙ্গোপাধ্যায় বাংলা ছাড়িয়ে হিন্দি ধারাবাহিক বানানোয় মন দিয়েছেন। এবার তিনি স্টার প্লাসে আনতে চলেছেন একটি ধারাবাহিক। যে মাগতে থাকছেন ঋষি কৌশিক। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম তেজেশ কুমার হতে চলেছে। আসন্ন সেই সিরিয়ালের নাম ‘ঝনক’ (Jhanak)। আর সেখানেই নেতিবাচক চরিত্রে দেখা মিলবে ঋষির। ধারাবাহিকে প্রোমো আসতেই দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে।

Back to top button