“এটা যেনো কোনো ভাবেই মেঘ না জানতে পারে”- নীলের কথায় হতাশ গোটা পরিবার, কান্নায় ভেঙে পড়লো ঠাম্মি!

যখন কেউ লড়াই করার মানসিকতা হারিয়ে ফেলে, তখন সে দূরে পালিয়ে যেতে চায়। আর ঠিক সেই কাজটাই করতে চলেছে জি বাংলার (Zee Bangla) চ্যানেলের ইচ্ছে পুতুল (Ichhe Putul) ধারাবাহিকের নায়ক নীল। নায়িকা মেঘের থেকে অনেক দূরে চলে যেতে চায় সে।

বর্তমান গল্প অনুযায়ী, নায়ক নীল এবং নায়িকা মেঘের জীবন দুই দিকে বেঁকে গেছে বা তারা দুটো সমান্তরাল রেখায় অবস্থান করছে, যে রেখা আর কখনো একে অপরকে স্পর্শ করবে না। সব কিছুকে হজম করে অনেক দূরে চলে যাচ্ছে নীল।

আরো পড়ুন: পর্ণার সাথে নোংরামি করলো ইশা, সবটা বুঝতে পেরে প্রতিশোধ নিতে উল্টো চাল চাললো সৃজন!

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, মেঘের মা মধুমিতা অনিন্দ্যকে বলে, মেয়েটা নিজের কপাল পোড়াচ্ছে। বাপিকে কথা দিয়েছে বলে আর ফিরতে চাইছে না। অনিন্দ্য বলে, এতে তার কিছু করার নেই কারণ সে যথেষ্ট বুদ্ধিমতী। ওকে আলাদা করে বোঝানোর কিছু নেই।

অন্যদিকে, নীলের এমন সিদ্ধান্তে মোটেই খুশি নয় তার পরিবার। মীনাক্ষী বুঝতে পারছে নীল চলে যাওয়ার পরিক্পনা করছে। খুব ঠাণ্ডা মাথায় শান্ত হয়ে সবটা ঘটাচ্ছে সে। এসব ভেবে বেশ ভেঙে পড়েছে নীলের মা বাবাও। নীল নিজের ইউনিভার্সিটিতেও জানিয়ে দেয়, সে ভালো অফার পেয়ে দিল্লি চলে যাচ্ছে।

সবাই ঠিক করে, নীলকে বোঝাবে। ঠাম্মি প্রথমে ভেবেছিলেন তার নীল দাদা নিশ্চয়ই মেঘকে নিয়েই ঘুরতে যাওয়ার প্ল্যান করছে। কিন্তু যখন নীল এসে তার এই স্বপ্ন ভেঙে দেয় তখন খুব হতাশ হয়ে পড়ে ঠাম্মি। সত্যি সত্যি যে তার নাতি এবং নাত বউ আলাদা হয়ে যাচ্ছে সেটা বিশ্বাস করে উঠতে পারেন না তিনি।

Back to top button