‘রুকা ওয়ালে আ’ গানের সঙ্গে শরীর দেখিয়ে নাচ চয়নের মায়ের! এ কী ‘ধ্যাস্টামো’ নিম ফুলের মধুতে!

পর্ণার জেঠি শাশুড়ির এমন রূপ দেখে চোখ কপালে উঠল দর্শকদের! "জেঠু দেখলে কী বলবে?" মজা করে বলছে দর্শক

বর্তমানে রমরমীয়ে চলছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার জুটি ধীরে ধীরে দর্শক মনে জায়গা করে নিয়েছে। ধারাবাহিক টিআরপি (TRP)-র তালিকাতেও প্রায় সপ্তাহে এক থেকে পাঁচের মধ্যেই দেখা যায় এই ধারাবাহিককে। একটি সুন্দর পারিবারিক কাহিনী প্রদর্শন করছে এই ধারাবাহিক।

একটি ধারাবাহিক তখনই সেরার সেরা হয়ে ওঠে যখন সেই ধারাবাহিকে নায়ক নায়িকার পাশাপাশি থাকা পার্শ্ব চরিত্রগুলিও সম্পূর্ণ সহযোগিতা করে। নিম ফুলের মধু ধারাবাহিকটির অল্পদিনের মধ্যেই জনপ্রিয়তা প্রাপ্তির অন্যতম কারণ হলো ধারাবাহিকের পার্শ্ব চরিত্র গুলির অসাধারণ অভিনয়। আর এমনই একটি চরিত্র হলেন সৃজনের জেঠী।

চরিত্রের সাথে মিল নেই বাস্তবে

পর্দায় সারাক্ষণ আটপৌরে শাড়িতেি দেখা মেলে অভিনেত্রী তনুশ্রী গোস্বামী ওরফে ললিতার। সব সময় সব কাজে পর্ণাকে সাহায্য করে এসেছে সে। সাংসারিক জীবনে তেমন সুখী না হতে পারলেও সব সময় একজন ভালো স্ত্রী এবং ভালো মা হয়ে ওঠার সমস্ত দায়িত্ব পালন করেছেন তিনি। কিন্তু পর্দার বাইরে তার চেহারা দেখলে চিনতে পারবেন না দর্শকরা।

নতুন রূপে পর্ণার জেঠি শাশুড়ি

সিরিয়ালের পর্দায় হামেশা সাবেকি লুকে দেখা মিললেও বাস্তবে কিন্তু হামেশাই মর্ডান লুকে ধরা দেন তনুশ্রী। বাস্তবে সাবেকি পোশাকে তাকে তেমন দেখা যায় না বললেই চলে। তাঁর সৌন্দর্যে ফিদা নিম ফুলের মধুর ভক্তরা। তাকে দেখে তার বয়স আন্দাজ করা দায়। ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যে ১৪ বছর পার করে ফেলেছেন তনুশ্রী। পার্শ্ব চরিত্রে অভিনয় করেও হামেশাই নজর কাড়েন এই অভিনেত্রী।

নিজের সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় এই অভিনেত্রী। ঘন ঘন আকর্ষণীয় রূপে ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি বিখ্যাত গানের হুক স্টেপে নাচ করে তাক লাগিয়ে দেন দর্শকদের। তার পরনে ছিল অবসরের টপ চোখে মোটা কাজল এলো চুল। সব মিলিয়ে অনবদ্য লাগছিল তাকে।

 

View this post on Instagram

 

A post shared by TG (@tanusreegoswami)

Back to top button