সোহাগ জলের পর নতুন ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী শ্বেতা, কোন ধারাবাহিকে দেখা যাবে তাকে বিপরীতে থাকছে কে?

টিআরপি-র টক্করে এখন আর বাংলা ধারাবাহিক বছরের পর বছর চলছে না। মাত্র দু মাস কিংবা তিন মাসে ধারাবাহিক শেষ হয়েছে এমন উদাহরণও রয়েছে। তালিকায় রয়েছে তৃণা সাহার (Trisha Saha) ‘বালিঝড়’ (Balijhor), সুস্মিতা দে-র (Sushmita Dey) ‘বৌমা একঘর’ (Bouma Ekghor)। গত মাসেই শেষ হয়েছে সোহাগ জল (Sohag Jol) ধারাবাহিক। শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) আর হানি বাফনার (Honey Bafna) এই মেগা শুরু থেকেই অবস্থা টালমাটাল। কতবার যে বন্ধ হওয়ার খবর মিলেছে। তবে ৭ মাস চলার পর থেমে যায় পথ জলা জুন মাসেই।

শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) মানেই ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ। রূপ গুণ দুই দিয়েই বরাবর তিনি ভক্তদের মন জয় করেছেন। আরো একটি বিষয় যা দর্শকদের ভীষণ পছন্দের তা হল এই অভিনেত্রীর অসাধারণ নাচ। অভিনেত্রীর সাথে সাথে তিনি একজন অসাধারণ নৃত্য শিল্পী।

সম্প্রতি তাঁকে জি বাংলার মেগা ‘সোহাগ জল’-এ দেখা গিয়েছে। তাঁর সঙ্গে এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন হানি বাফনা। কিন্তু আবার শেষ হয়ে যেতে হয়েছে এই ধারাবাহিককে। অবাক দর্শক মহলও। এতদিন ধরে যে অভিনেত্রী একের পর এক হিট প্রজেক্ট দিয়েছেন তার ধারাবাহিক এমন ফ্লপ হওয়ায় বেশ আশা হত তিনি।

যাঁর ধারাবাহিক কেবল মাস নয় বরং বছরের পর বছর চলেছে সেই শ্বেতা ভট্টাচার্যের এই নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে গেলো। ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’, ‘তুমি রবে নীরবে’ ইত্যাদির মত জনপ্রিয় ধারাবাহিকের প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেতে দেখা গিয়েছে এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে আর বেশি দেরি নেই খুব তাড়াতাড়ি নতুন ধারাবাহিকে পা রাখতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

কোন চ্যানেলে কোন ধারাবাহিকে আসতে চলেছেন তিনি? সম্প্রতি ব্লুজ প্রোডাকশন হাউজের অফিসে দেখা মিলেছে তার। জানা গিয়েছে সেখানে পরিচালক স্নেহাশীষের সাথে দেখা করতে গিয়েছিলেন তিনি। তার অফিসেই বেশ কিছুক্ষণ কথোপকথন চলে তাদের। তারপর তিনি সেখান থেকে বেরিয়ে যান। ব্লুজ প্রোডাকশন হাউজের দুটি নতুন ধারাবাহিক আসতে চলেছে দুই চ্যানেলে। ধারণা করা হচ্ছে এই দুই ধারাবাহিকের মধ্যে একটিতে নায়িকা হিসেবে দেখা মিললেও মিলতে পারে শ্বেতা ভট্টাচার্যের।

Back to top button