সিঁদুর পরে নতুন বউয়ের সাজে মিশকা! তাকে বিয়ে করলো সূর্য! গল্পে আসছে নতুন মোড়

স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে সেরা ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। ধারাবাহিকের বর্তমান পর্বগুলি হয়ে উঠেছে আরো বেশি জমজমাট। নায়কের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত এবং নায়িকা হিসেবে রয়েছেন স্বস্তিকা ঘোষ ও ধারাবাহিকের প্রধান ভিলেনের চরিত্রে রয়েছেন অহনা দত্ত। চলতি সপ্তাহে বেশ অনেকটাই কমে গিয়েছে টিআরপি।

অনেক লড়াই করার পর, অনেক কষ্ট পার করে একটু সুখের মুখ দেখেছে দীপা। জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করে সূর্যকে জেল থেকে সসম্মানে ফিরিয়ে এনেছে সে। মিশকার জন্য দীপার নিজের এবং তার দুই মেয়ের জীবন একেবারে ছারখার হয়ে গিয়েছিল। আবার তাদের জীবন ছারখার করে দিতে ফিরিয়ে এলো মিশকা।

ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে মিশকার কাণ্ডকারখানা দেখলে অবাক হবেন দর্শক মহল। এদিন তার দেখা মিললো মোটা করে সিঁদুর পড়ে একেবারে নতুন বউয়ের সাজে। একদিনের জন্য ঢুকে এই পরিবারেই আজীবন থাকার পরিকল্পনা করছে মিশকা।

কেবলমাত্র গর্ভবতী বলে এবং তার গর্ভে সেনগুপ্ত পরিবারের সন্তান রয়েছে বলে কিছুই করতে বা বলতে পারছেন না লাবণ্য সেনগুপ্ত। যার ফলে দীপার মধ্যে থাকা ভয়গুলো আরো বেড়ে যায় এবং শেষমেষ সেই ভয় গুলোই বাস্তবে পরিণত হলো। মিশকাকে স্ত্রীর সম্মান দিতে বাধ্য হলো সূর্য!

এমন কিছুই ঘটতে চলেছে আগামী পর্বে। এই দিন অনুরাগের ছোঁয়ার ৫০০ পর্ব উদযাপনের মেতে উঠলেন গোটা টিম আর সেখানে মিশকাকে এমন সিঁদুর পরে নতুন বউয়ের সাজে দেখা গেল। এই দৃশ্য দেখার পর অনেকেই মনে করছেন, এইবার লাবণ্যর মতো সূর্য মিশকাকে মেনে নিতে বাধ্য হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button