বন্ধুত্ব থেকে আঘাত! সাক্ষাৎকারে দিব্যজ্যোতি কেন বললেন এমন কথা?

"বন্ধুত্বে অন্ধ হওয়া ভালো না এখান থেকে দিব্য অনেক কিছু শিখেছে"- কাকে ইঙ্গিত করলেন অভিনেতা?

বর্তমানে মিঠাই ধারাবাহিকের পর যদি কোন ধারাবাহিক দর্শকদের অগাধ ভালোবাসার অধিকারী হয় তাহলে সেটা নিঃসন্দেহে স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। আর এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ ধারাবাহিকের নায়ক এবং নায়িকা। এদিন এক সংবাদমাধ্যমের সঙ্গে অনেকগুলি অজানা তথ্য ভাগ করে নিলেন ধারাবাহিকের নায়ক সূর্য।

কবে মিল হবে সূর্য দীপার?

এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, “অনেকদিন ধরে দর্শক আমাদের পাশে রয়েছেন আমাদের সাথে রয়েছেন। দর্শকদের কাছে একটা ছোট্ট রিকোয়েস্ট তারা যেন এভাবেই আমাদের পাশে থাকে। কাছে আসলে দূরে তো যেতেই হবে আর দূরে গেলে কাছে আসতে হবে। এখন সূর্য আর দীপা অনেক দূরে চলে গেলেও তারা খুব তাড়াতাড়ি একে অপরের কাছে আসবে।”

বর্তমান সূর্যকে নিয়ে কেমন ফিডব্যাক পাচ্ছেন তিনি?

অভিনেতা জানালেন, “এখন তো রাস্তায় দেখলে পিটিয়ে দিতে পারে আমায় দর্শকরা। আসলে এখন সূর্যর দেওয়ালে পিঠ ঠেকে গেছে। সে তার বন্ধু মিশকার দ্বারা এত বেশি মিসগাইড হয়েছে যে আজ সবার সাথে এমন ব্যবহার করছে। তবে খুব তাড়াতাড়ি নিজের ভুল বুঝতে পারবে সূর্য আর সোনা রুপা এখানে একটা বড় ভূমিকা পালন করবে।”

নেগেটিভ কমেন্টকে কিভাবে নেন অভিনেতা?

তার মতে, “আসলে আমি সেগুলো তেমনভাবে দেখি না কিন্তু কখনো যদি চোখে পড়ে যায় তাহলে খারাপ লাগে না কারণ আমাদের প্রশংসা করার যেমন অধিকার রয়েছে দর্শকদের ঠিক তেমনি ক্রিটিসাইজ করারও অধিকার রয়েছে। আর কেউ যদি আমাকে নিয়ে ট্রোল করে তাহলে আমি নিজেকে ভাগ্যবান মনে করি, কারণ সেই ট্রোলটা করার জন্য সে আমাকে নিয়ে যথেষ্ট রিসার্চ করেছে এটা ভেবেই আমি আনন্দ পাই।”

বাস্তবে কি মিশকার মতন বন্ধু জুটেছে?

দিব্য বললেন, “আসলে আমার বন্ধু-বান্ধবের সংখ্যা খুবই কম। যে কজন আছে তারা এখন আমার বন্ধুর থেকেও বেশি ফ্যামিলি হয়ে গিয়েছে। আরে এটুকু বুঝি যে বন্ধুত্বের অন্ধ হওয়া ভালো না, কিছু সময় এরকম বন্ধুরা দাগা দেয় কিন্তু আমাকে সেগুলো খুব একটা ফেস করতে হয়নি কারণ আমি তেমন কোন বন্ধু আমার জীবনে পাইনি।”

Back to top button