অবশেষে মিশকার খেলা শেষ, সূর্য সাথে হাতাহাতির মধ্যেই গুলি চলে মৃত্যু হল তার! দুর্ধর্ষ পর্ব আজ

এই মুহূর্তে স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে দর্শকদের মতে তার মধ্যে সবচেয়ে সেরা ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chhowa)। নায়কের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত এবং নায়িকা হিসেবে রয়েছেন স্বস্তিকা ঘোষ ও ধারাবাহিকের প্রধান। এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে রয়েছেন অহনা দত্ত। নায়ক নায়িকা ছাড়াও এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রকেই দর্শকরা ভীষণ পছন্দ করেন। বর্তমানে জমে উঠেছে ধারাবাহিকের গল্প।

এ দিনের পর্বে দেখা যায় সূর্যের (Surjo) সাথে মিশকার (Miska) আসন্ন সন্তানের ডিএনএ মিলে যাওয়ায় ক্ষেপে উঠেছে প্রেস। যা পাচ্ছে তাই রটাচ্ছে তারা। এর মাঝেই আর এই সমস্ত সহ্য করতে না পেরে রীতিমতো অসুস্থ হয়ে পড়ে লাবণ্য। লাবণ্যর এই অসুস্থতাটাকেও নাটক হিসেবে তুলে ধরছে মিডিয়া।

সবাই মিলে কোন রকমে মিডিয়াকে বের করে বাড়ি থেকে যদিও তার মধ্যেই মিশকা যা বলার মিডিয়ার সামনে বলেই দিয়েছে। এরপর সে সূর্যকে দুটো অপশন দেয়। সে বলে যদি তার বেবিকে সূর্য মেনে না নেয় তাহলে তাকে অন্য রাস্তা অবলম্বন করতে হবে।

সবাই অবিশ্বাস করতে থাকে সূর্যকে। সূর্য শেষে দীপার কাছে যায় এবং বারবার বলতে থাকে সে কিছু করেনি সে নির্দোষ। এমন সময় মিশকা তাকে ফোন করে এবং বারবার ডাকে। সূর্য ঠিক করে ফেলে এইবার সে মিশকাকে শেষ করে দেবে। তাই দীপার বারণ না শুনেই চলে যায় তার বাড়ি।

আরও পড়ুন: পুজোর সাজে সেজে উঠলেন আমাদের প্রিয় “মিঠাই” সৌমীতৃষা! লাল শাড়ি ও সোনার গহনায় মন মাতালেন দর্শকদের

এর মধ্যেই রত্না দেবী হাজির হয় তার বাড়ি। তিনি মিশকাকে হুমকি দেন। এরপর রত্না দেবী মিশকাকে মারতে চাইলে উল্টে তাকেই মেরে অজ্ঞান করে দেয় মিশকা। সেখানে আসে সূর্য। এসেই বন্দুক বার করে। সূর্য বলে যদি মিশকা সমস্তটা স্বীকার না করে তাহলে সে নিজেকে শেষ করে দেবে। এরপর হাতাহাতি শুরু হয় মিশকার সাথে সূর্যর আর সেখানে ভুলবশত গুলি লেগে যায় মিশকার। মাটিতে লুটিয়ে পড়ে সে। এক নতুন বিপদ ঘনিয়ে আসে সূর্যের জীবনে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button