পালিয়ে বিয়ে সারলেন স্টার জলসার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী! অবাক গোটা ভাক্তমহল

টলিপাড়ায় (Tollywood) বিয়ের ঘনঘটা লেগেই রয়েছে। পরপর বিয়ে পিঁড়িতে বসছেন অভিনেতা ও অভিনেত্রীরা। কেউ জাঁকজমকভাবে বিয়ে সারছেন তো কেউ ঘনিষ্ঠ বৃত্তে। কিন্তু তাবলে পালিয়ে বিয়ে! তাও কিনা টেলিভিশনের জনপ্রিয় কলাকুশলীরা! সবাইকে অবাক করে এমনটাই হল সত্যি। নায়ক-নায়িকার বিয়েতে শুভেচ্ছার বন্যা নেটপাড়ায়।

গত বছরেই বিয়ে সেরেছেন টলিউডের হেভিওয়েট অভিনেতা-অভিনেত্রীরা। তেইশের পেরিয়ে চব্বিশ পড়তে বিয়ের মরশুম কাটেনি। সদ্য আইনি মতে বিয়ে সারলেন টলি অভিনেতা কাঞ্চন মল্লিক ও তাঁর প্রেমিকা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এই বিয়ে নিয়ে চর্চা চলছে সমাজমাধ্যমে। তার মধ্যেই নতুন বিয়ের খবরে উচ্ছ্বসিত দর্শককূল।

সম্প্রতি বিবাহের ঘোষণা করেছেন সঙ্গীতশিল্পী অনুপম রায় ও গায়িকা প্রশ্মিতা পাল। নতুন এই তাজা খবরে তোলপাড় চলছে সমাজমাধ্যমে। অনুপম -প্রশ্মিতা অন্যদিকে কাঞ্চন -শ্রীময়ীর বিয়ে যখন কেন্দ্রীয় চর্চায় তখন এই বিয়েকেই হাতিয়ার করল স্টার জলসা। নতুন ধারাবাহিকের প্লটে ফিরল পালিয়ে বিয়ের প্রেক্ষাপট।

আরো পড়ুন: মেঘ হাসপাতালে আসতেই নাটক শুরু ময়ূরীর! আর কোনো ফাঁক না রেখে এবার মেঘকে শেষ করবেই সে!

স্টার জলসায় সদ্য শুরু হয়েছে ‘চিনি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের গল্পে সম্প্রতি পরিবর্তন হয়েছে নায়িকার। অভিনেত্রী বদলের পর চেঞ্জ হয়েছে প্লট -ও। এখন দেখা যাচ্ছে, ধারাবাহিকের নায়ক দ্রোণ-এর বিয়ে নিয়ে মাতোয়ারা পরিবার। তার মাঝেই দ্রোণের মা মন্দিরে দ্রোণের সঙ্গে চিনির বিয়ে ঠিক করে। কিন্তু চিনিকে বিয়ে করতে অস্বীকার করে দ্রোণ।

Bengali serial

কিন্তু ধাক্কাধাক্কিতে সিঁদুর পড়ে যায় চিনির সিঁথিতে। বিয়ে অস্বীকার করে অপলাকে বিয়ে করতে ফিরে আসে দ্রোণ। আর তখনই একমাথা সিঁদুর নিয়ে হাজির চিনি। সরাসরি বলে, দ্রোণের আর বিয়ে হওয়া সম্ভব নয়! কারণ তাঁর ইতোমধ্যেই বিয়ে হয়ে গিয়েছে দ্রোণের সঙ্গে।

Back to top button