জগদ্ধাত্রী শেখাচ্ছে সৃজলাকে অ্যাকশন! জগদ্ধাত্রীতে আসছে পর্দার “পিহু”!

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকটি দর্শক মহলে বেশ গ্রহণযোগ্যতা পাচ্ছে। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। যত দিন যাচ্ছে জনপ্রিয় হয়ে উঠছে এই মেগা। এইবার দর্শকদের জন্য ধারাবাহিকটি আনছে এক নতুন চমক।

শুরু থেকেই ধারাবাহিকের নায়িকা অর্থাৎ জগদ্ধাত্রীর দমদার অ্যাকশন একেবারে মুগ্ধ করেছে দর্শকদের। অন্য কোন ধারাবাহিকে নায়িকাকে এতটা বোল্ড চরিত্রে খুব কমই দেখা যায়। সেই সমস্ত প্রথা থেকে সরে গিয়ে এই ধারাবাহিক একেবারে অন্যরকম এক নায়িকা চরিত্রকে তুলে ধরেছে দর্শকমহলের সামনে।

মাঝপথে গল্পের কোন পরিবর্তন ঘটেনি। সেই শুরু থেকে অ্যাকশন কুইন হয়ে দর্শকদের মাঝে বিরাজ করছে জগদ্ধাত্রী। জীবনের প্রথম ধারাবাহিকেই বাজিমাত করে দিয়েছেন নায়িকা। তবে এইবার নাকি ধারাবাহিকে প্রবেশ করতে চলেছে সৃজলা গুহ!

সম্প্রতি একটি ভিডিওর ঝলকে দেখা যায় অ্যাকশন কুইন জগদ্ধাত্রী একশন শেখাচ্ছে সৃজলাকে! বহুদিন হয়ে গেল কোন ধারাবাহিকে দেখা যায়নি দর্শকদের প্রিয় ধারাবাহিক মন ফাগুনের অভিনেত্রী সৃজিলাকে। তারা বহুদিন ধরেই অপেক্ষা করে বসে রয়েছেন ফের কোন এক ধারাবাহিকে নতুন কোন চরিত্রে তাকে দেখার জন্য।

তবে কি দর্শকদের মনস্কামনা পূরণ করতে চলেছেন অভিনেত্রী? এবার কি তবে দ্বিতীয় নায়িকা হিসেবে জগদ্ধাত্রীতে প্রবেশ করতে চলেছে সৃজলা? না এমনটা নয়। কোন এক অ্যাওয়ার্ড ফাংশনে করা রিহার্সালে একসাথে নাচ করতে দেখা যায় সৃজিলা আর জগদ্ধাত্রীকে। তবে হতাশ হওয়ার কোনো কারণ নেই। খুব তাড়াতাড়ি কোন এক নতুন প্রজেক্টে নতুন চরিত্রে দর্শকদের কাছে নিশ্চয় ধরা দেবেন সৃজলা গুহ।

Back to top button