বাবুর কষ্টতেই মন গললো কৃষ্ণার! সব সত্যি ফাঁস হতেই পর্ণার কাছে ক্ষমা চাইলো সে! টিভির আগেই ফাঁস দারুন পর্ব

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। পর্ণাকে এবার সত্যিই ডিভোর্স দিল সৃজন। সৃজনের মুখ থেকে আসল সত্যিটা বের করতে এবার বিয়ের নাটক করল পর্ণা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, ধারাবাহিকের নায়িকা পর্ণা সর্বদা চেষ্টা করে এসেছে তার স্বামী এবং সংসারকে সকল বিপদের হাত থেকে রক্ষা করার এবং পরিবারের প্রত্যেকটা মানুষকে ভালো রাখার। তার মর্ম কখনোই বুঝতে চায়নি কৃষ্ণা। পরিবারের সমস্ত অনিষ্টের দায় সব সময় চাপিয়ে দিয়েছে পর্ণার কাঁধে।

পর্ণার চেষ্টায় চয়ন আর রুচিরার ভালোবাসা পূর্ণতা পেয়েছে। সবার অমতে গিয়ে তাদের চার হাত মিলিয়ে দিয়েছে পর্ণা। এর আগেও বহুবার পর্ণা আর সৃজনের সম্পর্ক ফাটলের মুখে পড়েছে, কিন্তু সেই সমস্ত কঠিন পরিস্থিতি থেকে তাদের সম্পর্ককে ফের স্বাভাবিক করেছে পর্ণা।

কিন্তু এইবার কোনরকম কারণ না দেখিয়েই পর্ণাকে ডিভোর্স দিয়ে দেয় সৃজন। তাই এবার এর কারণ জানতে একটা নতুন প্ল্যান করে পর্ণা। এইবার এক নতুন টুইস্ট দেখা যেতে চলেছে ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে।

আরও পড়ুনঃ পড়াগের সঙ্গে মিথ্যে সম্পর্ক থেকে বেরিয়ে শতদ্রুর হাত ধরে মধুবালাকে ছেড়ে চলে গেল শিমুল!

বিয়ের জন্য পাত্র পক্ষ দেখতে আসে পর্ণাকে। সৃজন তখন পর্ণাকে বলে, সে কি করে এভাবে বিয়ে করে নিচ্ছে? তখন পর্ণা সৃজনকে জানিয়ে দেয়, সে তার সমস্ত অতীত ভুলে বর্তমানকে নিয়ে ভালো থাকতে চায়। সে আর কোনোভাবেই সৃজনের সাথে কথা বলতে চায় না। এই শুনে খুব ভেঙে পড়ে সৃজন। পর্ণা এটাই চেয়েছিল। সে চেয়েছিল চাপে পরে যেন নিজেই সব স্বীকার করে সৃজন। কৃষ্ণা যখন সৃজনকে বোঝাতে আসে তখন সৃজন স্পষ্ট জানিয়ে দেয় সে ইশাকে বিয়ে করতে পরবে না।

Back to top button