সুন্দরী বউকে কাছ ছাড়া করতে নারাজ সৃজন! ‘নিম ফুলের মধু’-তে ফের জবরদস্ত চমক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, বর্তমানে নায়িকা পর্ণা নিজের স্মৃতি হারিয়ে ফিরে গিয়েছে দশ বছর আগে। যার ফলে সে এখন নিজেকে কলেজের ছাত্রী ভাবছে সে। তবে সৃজন ও তার পরিবারকে দুহাতে আগলেও রাখছে পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব ১৫ই জুন (Neem Phooler Madhu Today Episode 15th June)

জি বাংলার নিম ফুলের মধুতে জমে উঠেছে পর্ব। স্মৃতি হারালেও, ফের এক হচ্ছে পর্ণা-সৃজন। এদিন একসঙ্গে ডেটে গিয়েছিল তারা। দুজন পরোটা আর মাংস দিয়েই সময় কাটাচ্ছে একে অপরের সঙ্গে। তখনই পর্ণার ফোনে ফোন ঢোকে বর্ষার। বর্ষা বলে, ভুল করে ফোন চলে গেছে। এই ফোন কেটে দেয় বর্ষা।

সাধারণত, বর্ষা এমন করার মতো মেয়ে না। আর তার গলায় অস্বাভাবিক সুর। তবে কী বিপদের মুখে পড়েছে বর্ষা? এদিকে, ইদানীং মহা ঝামেলা জুড়েছে অর্ণব। ধীরে ধীরে বর্ষার সহ্যের সীমা ছাড়িয়ে চলেছে। তার এই অবস্থার কথা কাকে বলবে? মাকে? বাবাকে? ঠাম্মিকে? না বৌমনিকে? আলোকপর্ণাও আর আগের মতো নেই।

এদিকে পর্ণা ও সৃজন ফিরে এসেছে রেস্তোরাঁ থেকে। পুঁটির জন্য চিকেন পকোড়া এনেছে তারা। সৃজন ও পর্ণাকে আরও একবার কাছাকাছি আসতে দেখে রুচিরা ইরার্কি করে পর্ণার সঙ্গে। পর্ণা বলে, সৃজন পুঁটিকে নিজের মেয়ের মতোই ভালোবাসে। শুধু পুঁটি নয়, বাড়ির সকলকে কেমন আগলে রাখে। তখনই ফের সৃজন ঘরে ঢোকে।

আরও পড়ুন: নৃশংস মহিলা অপরাজিতা! ছেলেকে বাঁচাতে বাড়ির বউকে গুন্ডাদের হাতে তুলে দিল সে

সৃজনকে ঢুকতে দেখে চলে যায় রুচিরা। সৃজন পর্ণার সঙ্গে প্রেম করতে চাইলে, পর্ণা বলে স বিবাহিত। এদিকে পর্ণা অবিবাহিত দেখে একাধিক পুরুষের প্রেমের প্রস্তাব আছে। বাদ যাইনি পর্ণার বসও। বর্তমানে সৃজন বেশ চাপে আছে। বৌ যদি হাত ফসকে যায়!

 

Back to top button