শাড়ির কথার ওপর নতুন বিপদ! মা ছেলের মূর্খামির জন্য ইশার নয়া প্ল্যানে শেষ সৃজন পর্ণার ব্যবসা!

প্রত্যেকটি মানুষের নিজস্ব একটি বিচার বুদ্ধি থাকা প্রয়োজন। তবেই কাজে সফলতা আসে। সেখানে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Fuler Modhu) ধারাবাহিকর নায়ক সৃজন ভীষণভাবে অসফল। তাকে যখন যে যেভাবে চালায় সে সেভাবেই চলে। তাকে ভুল বোঝানো এবং ভুল কাজ করতে উৎসাহিত করা অত্যন্ত সহজ।

ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, ইশার শয়তানিতে পর্ণা। বেশ বড় একটা বিপদে পরে। আর এটাকে কাজে লাগিয়েই সৃজনের ব্রেন ওয়াশ করে তার মা এবং মৌমিতা। সৃজনকে উস্কানি দিয়ে তারা তাকে পর্ণার বিরুদ্ধে চালিত করার চেষ্টা করে।

আরো পড়ুন: নতুনভাবে সংসার শুরু করায় মেঘের পাশে অনিন্দ্য! নীলকে সুযোগ দেওয়ার কথা উঠতেই আবার নতুন ফন্দি ময়ূরীর!

আর এই ধারাবাহিকের নায়ক সৃজন একেবারেই গণ্ডমূর্খ। পর্ণার মতন এমন একটা বুদ্ধিমতী সুন্দরী মেয়ে যে তার কপালে জুটে গিয়েছে তা নেহাতই সৃজনের ভাগ্য, এমনটাই দাবি দর্শকদের। প্রতিটি পদক্ষেপে যে মেয়েটা তাকে বাঁচিয়ে এসেছে তার বিপদে পাশে থেকেছে তার ওপরেই এখন বাবুগিরি পোলাচ্ছে সৃজন।

এই দিনের পর্বে দেখা যায়, পর্ণার সমস্ত অবদান ভুলে গিয়ে ব্যবসার সমস্ত সিদ্ধান্ত নিতে উদ্যত হয় সৃজন। সে পর্ণাকে না জানিয়েই ফায়ার ইন্সুরেন্স করার আগেই গোডাউনে মালপত্র তোলার সিদ্ধান্ত নিয়ে নেয়। পর্ণা বারণ করলেও সৃজন তাতে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ করে না উল্টে পর্ণাকে বুঝিয়ে দেয় যে সে কেউ না সবটাই সৃজনের একার।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণা বারণ করা সত্ত্বেও সৃজন বলে, গোডাউনে আজই জিনিসপত্র তোলা হবে। আর এটাই তার শেষ কথা। অন্যদিকে নতুন গোডাউনে জিনিস তোলার পর আগুন লাগানোর প্ল্যান করতে থাকে ইশা।

Back to top button