নতুনভাবে সংসার শুরু করায় মেঘের পাশে অনিন্দ্য! নীলকে সুযোগ দেওয়ার কথা উঠতেই আবার নতুন ফন্দি ময়ূরীর!

এই মুহূর্তে আর পাঁচটা ধারাবাহিকের থেকে বেশ অন্যরকম একটি গল্প পরিবেশন করছে জি বাংলার (Zee Bangla) ইচ্ছে পুতুল (Ichhe Putul)। তবে ধারাবাহিকের বর্তমান পর্বগুলি দর্শকদের জন্য বেশ বেদনাদায়ক। কারণ বিচ্ছেদ ঘটছে ধারাবাহিকের নায়ক নায়িকার।

বর্তমান গল্প অনুযায়ী, নীলকে চলে যেতে দেখে কিছুতেই শান্ত থাকতে পারে না ঠাম্মি। সে মেঘকে ফোন করে সব কিছু জানিয়ে দেয়। নীল দাদা অনেক দূরে চলে যাচ্ছে। কথাটা শোনা মাত্র তাড়াতাড়ি হয়ে নীলের সাথে দেখা করার জন্য ছুটতে থাকে মেঘ।

আরো পড়ুন: বুদ্ধিহীন সৃজন! নিজে হিরো হতে গিয়ে আবার বড় ভুল করলো সে! কৃষ্ণার উস্কানিতে নতুন নাটক শুরু তার!

সৌভাগ্যবশত তখনও নীলের ট্রেন স্টেশন ছেড়ে বেরোয়নি। শেষ মুহূর্তে নীলের সাথে দেখা হয়ে যায় মেঘের। নীল জিজ্ঞেস করে তাকে এসব কথা কে বলল ঠাম্মি? মেঘ জিজ্ঞেস করে এত লুকোচুরির কেনো? বলে যাওয়া কি যেত না? নির্বাক নীল। না বলার কোনো কারণ দিতে পারে না সে।

এরপর দুজনে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলে, তবে কেউই বলতে পারেনা যে “আমি থাকতে চাই।” ফলে শেষমেষ মেঘকে বিদায় জানিয়ে ট্রেনে উঠে পড়ে নীল। আর মেঘ দাঁড়িয়ে দাঁড়িয়ে সেই দৃশ্য দেখতে থাকে। কিন্তু তাকে আটকাতে পারে না।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মেঘের কথা শুনে অনিন্দ্য তাকে বলে, “আমার জীবনের শেষ দিন অব্দি আমি তোর পাশে থাকবো, সেটা যদি নীলের সঙ্গে যৌথ জীবনযাপনের ব্যাপারেও হয় তাও আমি থাকবো।” উপর থেকে এই কথা শুনে ভয় পেয়ে যায় ময়ূরী।

Back to top button